চিলমারীতে গৃহবধূর লাশ উদ্ধার

0
862
লাশ উদ্ধার
প্রতিকী ছবি

চিলমারী (কড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে নুরুন হুজ্জাতুন (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে চিলমারী থানা পুলিশ । শনিবার সন্ধ্যা ৬ টায় স্বামীর বাড়ীর শয়ন কক্ষ থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহবধুর ৭ মাস বয়সের নেহা নামের একটি কন্যা সন্তান রয়েছে।
নিহতের স্বামী আরিফুল ইসলাম (৩০) চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের ছোট কুষ্টারী গ্রামের মতিয়ার রহমানের ছেলে। আরিফুল উলিপুর উপজেলায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করেন।

স্থানীয় সূত্র বলছে , ঈদের ২য় দিন বিকেলে স্বামী স্ত্রীর ঝগড়া বিবাদ হয়। আরিফুলের স্ত্রী বিকেলে তার বাবার বাড়িতে বেড়াতে যেতে চেয়েছিলেন বলে তার মাকে ফোন করেন। কিন্তু তার স্বামীর বাড়ির লোকজন তাকে যেতে দেয় নাই, এই অভিমানে আত্নহত্যা করছে বলে ধারনা করা হয়। তবে এটি আত্মহত্যা নাকি শ্বাসরোধ করে হত্যা তা এখনো বলা যাচ্ছে না। তবে গৃহবধুর পরিবারের দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে।

নিহত নুরুন একই উপজেলার রমনা ইউনিয়নের শরীফেরহাট এলাকার বাতেন মিয়ার মেয়ে। এ ব্যাপারে চিলমারী মডেল থানার ওসি তদন্ত প্রাণ কৃষ্ণনাথ বলেন, নিহতের লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে এটি হত্যা নাকি আত্নহত্যা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here