শায়েস্তাগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৩, অস্ত্র উদ্ধার

0
37

মঈনুল হাসান রতন হবিগঞ্জ প্রতিনিধিঃ চলছে লকডাউন, তাই গণপরিবহণ বন্ধ। কিন্তু করোনাকালিন এ লকডাউনেও সিলেট-ঢাকা মহাসড়কে ডাকাতির জন্য প্রস্তুত ছিলেন তারা ৩ জন। কিন্তু প্রস্তুতি নিলেও সফল হতে পারলেন না। ধরা পড়লেন শায়েস্তাগঞ্জ থানা পুলিশের কাছে।শনিবার (২৪ এপ্রিল) রাত আড়াইটায় উপজেলার তালুগড়াই মড়রাগামী রাস্তার ২ নং ব্রিজের নিচে থেকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন তারা তিন জন। এসময় তাদের আটক করে পুলিশ।

আটক তিনজন হলেন- হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়া গ্রামের মৃত খলিল মিয়ার পুত্র রনি মিয়া (২৭) শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের ওসমান আলীর পুত্র নাছিম মিয়া (৩৫) পুরাসুন্দা গ্রামের আলমগীর মিয়ার পুত্র সুজন মিয়া (২৮)।

এবিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) অজয় চন্দ্র দেব জানান, ডাকাতরা মড়রা এলাকাসহ ঢাকা সিলেট মহাসড়কে ডাকাতি করার জন্য মড়রাগামী রাস্তায় ২ নং কালভার্টের নিচে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে স্টিলের তৈরি ধারালো টিপ ছুরি, রামদা, ছারো, চিমটি ও রড উদ্ধার করা হয়ে। পরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here