সৈয়দপুরে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো স্বেচ্ছাসেবী সংগঠনের এ্যমপ্যাথি

0
351
সৈয়দপুরে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো স্বেচ্ছাসেবী সংগঠনের এ্যমপ্যাথি

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
সৈয়দপুরে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি। সংস্থাটির পক্ষ থেকে আজ সোমবার সকালে ওইসব শীতবস্ত্র বিতরণ করা হয়। উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুরে সংস্থার প্রধান কার্যালয় চত্বরে কম্বল বিতরণ
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার হাওয়া খাতুন, কামারপুকুর ইউনিয়ন চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান ও সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি এবং সাপ্তাহিক আলাপন পত্রিকার সম্পাদক আমিনুল হক।

স্বেচ্ছাসেবী সংস্থা এ্যমপ্যাথি’র সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মো. শফিকুল আলম। এতে অন্যদের মধ্যে বক্তব্য বলেন সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের সিনিয়র সহকারি শিক্ষক মো. নাছিম রেজা শাহ্, প্রতিবন্ধী ব্যক্তি মো. আবু বক্কর সিদ্দিক প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিশু স্বর্ণ বিদ্যা নিকেতনের সহকারি শিক্ষক সোহাগ রানা দিপু। অনুষ্ঠানে কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন, এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ, শিশুস্বর্গ বিদ্যা নিকেতনের শিক্ষক-শিক্ষিকা ও প্রতিবন্ধী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ প্রতিবন্ধী মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন। এতে সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর এলাকার এবং নীলফামারী সদরের দুই শত প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর এলাকায় গত ২০১৪ সালে এ্যমপ্যাথি নামক স্বেচ্ছাসেবী সংস্থাটি প্রতিষ্ঠা পায়। তখন থেকে সংস্থাটি সমাজের হতদরিদ্র ও অবহেলিত মানুষের কল্যাণে নানাবিধ কর্মকান্ড পরিচালনা করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here