পান্থপথে গ্যাসলাইন মেরামতের সময় বিস্ফোরণ, দগ্ধ ৪

0
46
পান্থপথে গ্যাসলাইন মেরামতের সময় বিস্ফোরণ, দগ্ধ ৪
ছবিঃ সংগৃহীত।

খবর৭১ঃ রাজধানীর কলাবাগান থানার পান্থপথ এলাকায় তিতাস গ্যাসলাইনের লিকেজের মেরামত করতে গিয়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় মেরামত কাজে নিয়োজিত চার কর্মী দগ্ধ হয়েছেন।

রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে ঘটে এ ঘটনা। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- আব্দুল্যাহ, আজিম, রুহুল আমিন এবং পথচারী জাফর। তথ্যটি নিশ্চিত করেছেন তিতাসের ধানমন্ডি জোনের টেকনিশিয়ান মির্জা রবিউল আলম রতি।

তিনি বলেন, স্থানীয়রা জানিয়েছে সেখানে একটি গ্যাস লিকেজের ঘটনা আছে। এ খবর পেয়ে মেরামত টিমকে পাঠানো হয়। টিমের সদস্যরা সেখানে গিয়ে দাঁড়িয়েছি মাত্র। এ সময়ই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আমাদের তিনজন সদস্য দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে আব্দুল্লাহ আমাদের স্টাফ। আজিম এবং রুহুল আমিন ডে লেবার। তবে এ ঘটনায় একজন পথচারীও দগ্ধ হয়েছেন বলে জেনেছি। তার নাম পরিচয় জানতে পারিনি।

তিনি আরও বলেন, বিস্ফোরণের ঘটনাটি প্রকৃত পক্ষে কিসের বা কি কারণে ঘটেছে তা এখনও জানা যায়নি। মূলত তিতাস গ্যাস লিকেজ নাকি অন্য কোনো কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। আহতদের মধ্যে দুই জন প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরে গেছেন। তবে আহত আজিম এখনো ভর্তি আছেন। তার শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে।

তবে এ বিষয়ে কোনো তথ্য জানাতে পারেন নি কলাবাগান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) পরিতোষ চন্দ্র। তিনি বলেন, এ ধরনের কোনো খবর পাইনি আমরা। খোঁজ নিয়ে দেখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here