বেনাপোলে জাতীয় ফায়ার সপ্তাহ-২০২০ পালিত

0
29
বেনাপোলে জাতীয় ফায়ার সপ্তাহ-২০২০ পালিত

খবর৭১ঃ

শেখ কাজিম উদ্দিন, বেনাপোলঃ বেনাপোলে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় ফায়ার সপ্তাহ-২০২০ পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১০ টার সময় বেনাপোল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের সাথে লাল সবুজ ও ফায়ার সার্ভিসের নিজস্ব পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ফায়ার সপ্তাহের সূচনা করা হয়।

ফায়ার সপ্তাহে জাতীয় পতাকা উত্তোলন শেষে বিভিন্ন কর্মসূচী পরিদর্শণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডল। বেনাপোল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের অফিসার ইনচার্জ তৌহিদুর রহমানের সভাপতিত্বে ও লিডার সামছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা কৃষি কমৃকর্তা সৌতম কুমার শীল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, বিআরডিবি কর্মকর্তা বিল্লাল হোসেন, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সহ সভাপতি উজ্জল হোসেনসহ স্থানীয় সাংবাদিক ও সূধী সমাজের নেতৃবৃন্দ।

উক্ত ফায়ার সপ্তাহে বেনাপোল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সকল সরঞ্জামাদি পরিদর্শণ, ঘরে আগুন লাগলে কিভাবে নেভাতে হবে এবং আগুন লাগা মুহুর্তে বহুতল ভবনে আটকে থাকা মানুষদের কিভাবে উদ্ধার করে হাসপাতালে নিতে হবে তা ডিসপ্লে করে দেখান স্থানীয় ফায়ার সার্ভিসের একদল চৌকস সদস্য। পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে দিবসের সমাপ্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here