বারইয়াহাট ঔষধ ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0
57
বারইয়াহাট ঔষধ ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাইয়ের বারইয়াহাট ঔষধ ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা সম্পন্ন হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার মধ্যম সোনা পাহাড় আরশী নগর ফিউচার পার্কে উক্ত সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বারইয়াহাট ঔষধ ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ দিদারুল আলম সুমন ও কার্যকরী সদস্য শাহাদাত হোসেন সবুজ এর যৌথ সঞ্চালনায় এবং সমিতির সভাপতি ও স্বপ্না মেডিকেল সেন্টারের স্বত্বাধিকারী প্রিয়তোষ রায় মানিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা ড্রাগ সমিতির সাধারণ সম্পাদক ও ৮ নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা ড্রাগ সমিতির সহসাধারণ সম্পাদক জগদীশ দেবনাথ, বারইয়াহাট ঔষধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব ইমাম শরীফ মাহমুদ চৌধুরী, সহসাধারণ সম্পাদক ও জোবেদা ফার্মেসীর স্বত্বাধিকারী ওমর ফারুক বাবলু, জননী ফার্মেসীর স্বত্বাধিকারী মকুল পাটোয়ারী, কার্যকরী কমিটির সদস্য ও সুলতানা ফার্মেসীর স্বত্বাধিকারী মহিউদ্দিন পেয়ার, বারইয়াহাট জেনারেল হাসপাতালের চেয়ারম্যান (এমডি) কামাল উদ্দিন, কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন, বারইয়াহাট মেডিকেল সেন্টারের পরিচালক ফরিদ উদ্দিন।

উক্ত সাধারণ সভায় মেক্সিমাম রিটেয়েল প্রাইজ (এমআরপি) তে কত শতাংশ মূল্য ছাড়ে ঔষধ বিক্রি করা হবে সে বিষয়ে আলোচনা ও কার্যকরী কমিটিকে ক্ষমতা প্রদান করা হয়।

সার্বিক সহযোগিতায় ছিলেন জামান মেডিকেল এর স্বত্বাধিকারী শাহ ইমরান শামিম, আনোয়ারা মেডিকেল এর স্বত্বাধিকারী মোহাম্মদ ইউসুফ, মদিনা ফার্মেসীর স্বত্বাধিকারী মোহাম্মদ রুবেল। উক্ত সাধারণ সভায় সমিতির সদস্যরা নিজেদের পরিচিতি তুলে ধরেন এবং মতামত ব্যক্ত করেন।

আলোচনা শেষে র‌্যাফেল ড্র এর আয়োজন এবং পুরষ্কার বিতরণ করা হয়।সাধারণ সভায় বারইয়াহাট ঔষধ ব্যবসায়ী সমিতির ৬৫ জন সদস্যের মধ্যে ৫০ জন সদস্য উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here