ঢাকা দক্ষিণ সিটির যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

0
256
ঢাকা দক্ষিণ সিটির যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

খবর৭১ঃ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত ছয়টি বিদ্যুৎ উপকেন্দ্র মেরামত করবে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই কাজ চলমান থাকবে। ফলে আগামীকাল ৭ নভেম্বর শনিবার থেকে ১৮ নভেম্বরের মধ্যে ছয় দিন ডিএসসিসির আওতাভুক্ত বিভিন্ন এলাকায় প্রতিদিন আট ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শুক্রবার ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) তাদের ওয়াবসাইটে এই তথ্য জানিয়েছে।

এ বিষয়ে ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক বিকাশ দেওয়ান বলেন, ‘গরমে বিদ্যুতের চাহিদা বেশি থাকে, সে জন্য নিয়মিত রক্ষণাবেক্ষণের কাজ এ সময় করা যায় না। শীতকালে চাহিদা অপেক্ষাকৃত কম থাকায় প্রতিবছর এ সময়ে বিদ্যুৎ উপকেন্দ্রের রক্ষণাবেক্ষণের কাজ করা হয়। এবারও ছয়টি বিদ্যুৎ উপকেন্দ্রের মেরামতের কাজ হাতে নিয়েছে ডিপিডিসি।‘

৭ নভেম্বর যেসব এলাকা বন্ধ থাকবে

আগামীকাল ৭ নভেম্বর বংশাল উপকেন্দ্র মেরামত করা হবে। তাই পুরান মোগলটুলী (আংশিক), বংশাল (আংশিক), লুৎফর রহমান লেন (আংশিক), মালিটোলা রোড, হাজি মঈনউদ্দিন রোড (আংশিক), মাজেদ সরকার রোড, আগা সাদেক রোড (আংশিক), আবদুল হাজি লেন, আগামসি লেন, গাজী ওসমান গনি রোড, সিদ্দিক বাজার, কাজী আলাউদ্দিন রোড (আংশিক), হাজি আবদুর রশীদ লেন (আংশিক), বংশাল রোড (আংশিক), সিক্কাটুলি, নর্থ সাউথ রোড এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

৯ নভেম্বর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

পোস্তগোলা বিদ্যুৎ উপকেন্দ্র মেরামত করা হবে। এদিন আলমবাগ ও রাজবাড়ী এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১২ নভেম্বর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

১২ নভেম্বর আইজিগেট বিদ্যুৎ উপকেন্দ্র মেরামত করা হবে। এসময় আলমগঞ্জ, ফরিদাবাদ, লোহারপুল, এনসিজি রোড, কালীচরণ সাহা রোড, এস কে দাস রোড, কে বি রোড, মনির হোসেন রোড, শাহ সাহেব লেন, শরৎ গুপ্ত রোড, নারিন্দা পুলিশ ফাঁড়ি, সাদেক হোসেন খোকা মার্কেট, বানিয়া নগর মোড়, বেগমগঞ্জ, রাজধানী সুপার মার্কেট, মীর হাজিরবাগ পাইপ রাস্তা, বাগিচা মসজিদ, তামিরুল মিল্লাস মাদ্রাসা, দয়াগঞ্জ (আংশিক), গেন্ডারিয়া এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১৪ নভেম্বর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

১৪ নভেম্বর মতিঝিল বিদ্যুৎ উপকেন্দ্র বন্ধ থাকবে। এসময় ফকিরাপুল, উত্তর কমলাপুর, দক্ষিণ কমলাপুর, কমলাপুর বাজার রোড, কবি জসিমউদ্‌দীন রোড (আংশিক), আরামবাগ বক্স কালভার্ট রোড, ফকিরাপুল প্রথম গলি, গরম পানির গলি, বাগানবাড়ি, মালেক মার্কেট, কেওয়াই প্লাজা, জনতা ব্যাংকের পেছন থেকে বিসিক ভবন এবং সংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১৬ নভেম্বর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

১৬ নভেম্বর পোস্তগোলা বিদ্যুৎ উপকেন্দ্র মেরামত করা হবে। এসময় আলমবাগ, পোস্তগোলা ডিআইটি জুরাইন বাজার, পোস্তগোলা রেলওয়ে মার্কেট, পূর্ব জুরাইন, হাজি খোরশেদ আলী সরদার রোড, ঋষি পাড়া, বউবাজার, মেডিকেল রোড, মুরাদপুর হাইস্কুল রোড, জুরাইন কবরস্থান, জুরাইন চেয়ারম্যানবাড়ি, ধালকানগর লেন, আল আমিন এক্সপ্রেস ও সংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১৮ নভেম্বর যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

১৮ নভেম্বর শ্যামপুর বিসিক উপকেন্দ্রের মেরামতের কাজ করা হবে। এসময় রাজবাড়ী, শ্যামপুর, বিক্রমপুর হাউজিং, আলবহর, নতুন আলীবহর, নতুন শ্যামপুর, শ্যামপুর শিল্প এলাকা, পালপাড়া, গুলবাগ, শ্যামপুর রোড ১১ নম্বর রোড, হানিফ স্টিল, হোসেন স্টিল, এইচ আর রোলিং ও সংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here