শাহজাদপুরে সাংবাদিকের পরিবারের উপর মাদক বিক্রেতার হামলা

0
492
শাহজাদপুরে সাংবাদিকের পরিবারের উপর মাদক বিক্রেতার হামলা

খবর৭১ঃ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ অবৈধ ইয়াবা ব্যবসা, টেকনাফ থেকে শাহজাদপুরে ইয়াবা বহন আন্তঃজেলা ইয়াবা ব্যবসার তথ্য অনুসন্ধানের কারনে মাদক বিক্রেতাদের প্রথমে হুমকি ও পরে হামলার শিকার হয়েছে সাংবাদিক রাজিব আহমেদ রাসেলের স্ত্রী ও সন্তান। গতকাল শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুরে এই ঘটনা ঘটেছে।

জানা যায়, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের কন্ঠস্বর ও খবর ৭১ শাহজাদপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক রাজিব আহমেদ রাসেল বেশ কিছুদিন যাবৎ শাহজাদপুরে অবৈধ ইয়াবা ব্যবসা ও এর যোগান ও পরিবহন করে নিয়ে আসা সংক্রান্ত তথ্য অনুসন্ধানের কাজ করছিলেন। ইয়াবা সংক্রান্ত খুঁটিনাটি বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য‌ও জানতে পারেন তিনি।

বিষয়টি মাদক ব্যবসায়ীরা বুঝতে পেরে মুঠোফোনে সাংবাদিক রাজিব আহমেদ রাসেল কে সংবাদ প্রকাশ করতে নিষেধ করা হয়। এতে কাজ না হলে গত ৪ আগষ্ট চিন্হিত দুজন মাদক ব্যবসায়ী সাংবাদিকের বাসায় গিয়ে হুমকি দেয়। পরে ১৫ই আগষ্ট সাংবাদিক রাজিব শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরী করে।

গতকাল শুক্রবার শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর বাজারে অবস্থিত ভাড়া বাসায় সাংবাদিক রাজিবের অনুপস্থিতিতে মুন্নী (২৫), মর্জিনা(৪০) ও মাবিয়া (৪৫) নামের তিনজন নারী প্রবেশ করে কোন কিছু বুঝে ওঠার আগেই তার স্ত্রী রুমী খাতুনকে কিল ঘুষি ও লাঠি দিয়ে আঘাত করতে থাকে। পরে সাংবাদিক রাজিবের স্ত্রীর আর্ত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত হয়ে রক্তাক্ত রুমী খাতুনকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

গতকাল শুক্রবার রাতে রুমী খাতুন বাদী হয়ে হামলার বিষয়ে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন। শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here