বিএসএমএমইউতে নিম্নমানের মাস্ক সরবরাহ, ঢাবির সহকারী রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা

0
290
বিএসএমএমইউতে নিম্নমানের মাস্ক সরবরাহ, ঢাবির সহকারী রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা

খবর৭১ঃ বিএসএমএমইউতে নিম্নমানের মাস্ক সরবরাহ, ঢাবির সহকারী রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা হয়েছে, বুধবার সন্ধ্যায় বিএসএমএমইউ’র প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করেন।

শাহবাগ থানার ওসি আবুল হাসান মামলা দায়েরের তথ্য নিশ্চিত করে বলেন, মামলায় অভিযোগ করা হয়েছে যে অপরাজিতা ইন্টারন্যাশনাল নামে একটি প্রতিষ্ঠান বিএসএমএমইউ’র চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য ১১ হাজার এন-৯৫ মাস্ক সরবরাহের অনুমতি পায়। মাস্কগুলো সরবরাহের পর চিকিৎসকরা ব্যবহারের সময় কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন। চিকিৎসকরা জানান যে মাস্কগুলো মান সম্মত নয়। স্থানীয় বাজারের তৈরি করা মানহীন মাস্ক দেওয়া হয়েছে। এগুলো পরিধান করে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা প্রদান করা সম্ভব নয়। পরে বিএসএমইউ কর্তৃপক্ষ পরীক্ষা করে নিশ্চিত হয় যে মাস্কগুলো মান সম্মত নয়।

পল্টনের আকরাম টাওয়ারে অবস্থিত অপরাজিতা ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানটি স্বত্বাধিকারী শারমিন জাহান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার। অপরাজিতা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী শারমিন জাহানকে আটকের চেষ্টা করা হচ্ছে বলে শাহবাগ থানার ওসি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here