ঝিনাইদহে আজ নতুন করোনা সনাক্ত ৮, এরমধ্যে শৈলকুপায় ৪ জন

0
104
ঝিনাইদহে আজ নতুন করোনা সনাক্ত ৮, এরমধ্যে শৈলকুপায় ৪ জন

খবর৭১ঃ

রাব্বুল ইসলাম, ঝিনাইদহঃ ঝিনাইদহে নতুন করে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মী সহ ৮ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আজ সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো ২৩ টি নমুনার মধ্যে এ ৮ টির ফলাফল পজিটিভ আসে।

আক্রান্তদের মধ্যে সদর হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ, শৈলকূপা স্বাস্থ্য কমপ্লেক্স’র ডেন্টাল সার্জনসহ ৪ জন, কালীগঞ্জে ২ জন এবং কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার রয়েছে। আর বর্তমান পরিস্থিতিতে জেলায় সব থেকে বেশী করোনা আক্রান্ত হচ্ছে স্বাস্থ্য বিভাগের কর্মীরা। এখন পর্যন্ত মোট করোনা সনাক্ত ২১ জনের মধ্যে ৪ জন চিকিৎসক সহ স্বাস্থ্য বিভাগের কর্মী রয়েছে ১৩ জন। ইতোমধ্যেই শৈলকূপা ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ ব্যতীত অন্যান্য বিভাগের সেবা কার্যক্রম বন্ধ রেখেছে কর্তৃপক্ষ।

সিভিল সার্জন অফিসের মুখপাত্র ও করোনা ইউনিটের চিকিৎসক ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দিনদিন বাড়ছে, গত ৪ দিনে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১ জনে। আক্রান্তদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তিনি আরো জানান, বর্তমান অবস্থা থেকে রক্ষা পেতে সকলকে সামাজিক দূরত্ব মেনে সচেতন থাকার কোন বিকল্প নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here