বি এন পির মহাসচিব এর নিজ জেলায় ত্রাণ বিতরণ

0
103
বি এন পির মহাসচিব এর নিজ জেলায় ত্রাণ বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বি এন পির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া ত্রাণ বিতরণ করেন ঠাকুরগাঁও জেলা বিএনপি।বিএনপি’র মাননীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর নির্দেশ ও সহযোগিতায় বিএনপি ঠাকুরগাঁও জেলা শাখা কর্তৃক বিভিন্ন ইউনিয়নে দীর্ঘদিন বন্ধ এবং ক্ষতিগ্রস্থদের পাশে ত্রাণ বিতরণ সামগ্রী পৌঁছে দিয়েছেন জেলা বিএনপি’র নেতৃবৃন্দ।

ঠাকুরগাঁও সদরের মধ্যে বেশকিছু ইউনিয়নে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া ত্রাণ বিতরণ করেন বিএনপির । সে সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব, তৈমুর রহমান,সহসভাপতি নূর এ শাহাদাৎ স্বজন, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম (শরিফ) এবং সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সহ জেলা, উপজেলা, ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্যঃ করোনা ভাইরাস মোকাবেলায় জেলা বিএনপি’র পক্ষ থেকে নিজ নিজ উদ্যোগে করোনা সামগ্রীসহ মাক্স হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন বিভিন্ন স্তরের নেতাকর্মী বৃন্দ।এছারা জেলা ছাত্র-দলের পক্ষে নিয়েছেন বিভিন্ন কর্মচুচিঃ যেমন,এলাকা ভিক্তিত হাত ধোয়ার ব্যবস্থা, ব্লিচিং পাউডার দিয়ে বিভিন্ন রাস্তাঘাট পরিষ্কার করা। সাধারণ মানুষের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরণ করা, বাড়ি বাড়ি লিফলেট বিতরণ করা, কর্মহীন বাড়িতে নিজ নিজ উদ্যোগে কিছু খাবার সামগ্রী পৌঁছে দেওয়া। জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান জানান মাননীয় মহাসচিব এ জেলায় দুস্থ অসহায় কর্মহীন মানুষদের মাঝে কিছু ত্রাণ পাঠিয়েছেন যা আজ আমরা বিভিন্ন ইউনিয়নে কর্মীদের নিয়ে বিতরণ করলাম। আগামীতে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।সে সময় তিনি সমাজের বিত্তবান ও দলের নেতাদের প্রতি আহ্বান রেখে বলেন অসহায় কর্ম ও কর্মীদের মাঝে সময় এসেছে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here