মগবাজারে কাভার্ডভ্যান ঢুকল বাসা-বাড়িতে, নারীর মৃত্যু

0
522
মগবাজারে কাভার্ডভ্যান ঢুকল বাসা-বাড়িতে, নারীর মৃত্যু

খবর৭১ঃ রাজধানীর মগবাজারের নিউ ইস্কাটনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান সড়কের পাশে দাঁড়ানো আট-দশজনকে চাপা দিয়ে একটি বাসা-বাড়িতে ঢুকে পড়েছে। এতে মাকুসদা নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত নয়জন।

শনিবার রাত নয়টার দিকে হোটেল সোনারগাঁও’র পাশের ইস্কাটন রোডের বিয়াম ফাউন্ডেশনের গলিতে এ ঘটনা ঘটে। নিহত মাকসুদা বাসা-বাড়িতে কাজ করতেন বলে জানা গেছে।

আহতদের মধ্যে পিয়া বেগম, রাসুল, আরিফুল ইসলাম, আবদুল হামিদ এবং বিল্লাল হোসেনের নাম জানা গেছে। এরা সবাই বয়সে তরুণ। এ ঘটনায় পিক্যাপভ্যানসহ নুর মোহাম্মদ ও রুবেল নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও আহতদের বরাতে হাতিরঝিল থানার ডিউটি অফিসার আরিফ হোসেন জানান, হঠাৎ করেই হাইম্যাক্স ইউনানী ল্যাবরেটরির কাভার্ডভ্যান কয়েকজনকে চাপা দিয়ে একটি বাসা-বাড়িতে ঢুকে যায়। এ সময় মাকসুদাসহ আরো অনেকে আহত হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ছাড়াও বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাতিরঝিল থানার পরিদর্শক তদন্ত গোলাম আজম বলেন, রাতে বিয়াম ফাউন্ডেশনে গলির মাথায় একটি পিক্যাপভ্যানে নুর মোহাম্মদ রুবেল গাড়ি চালানো শেখানোর প্রশিক্ষণ দিচ্ছিলেন। ওই সময় নুর মোহাম্মদ গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে সেখানে থাকা অপেক্ষমান লোকজনের গায়ের উপরে তুলে দেন। এতে সেখানে থাকা ছয়জন আহত হন। এরমধ্যে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাকসুদা বেগমকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনিত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০ টার দিকে মাকসুদা বেগমকে মৃত ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here