শিক্ষার্থীদের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত পাঁচ

0
168
শিক্ষার্থীদের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ, নিহত পাঁচ

খবর৭১ঃ নেত্রকোণায় চীনামাটির পাহাড় দেখতে আনন্দ ভ্রমণে যাওয়া এসএসসি পরীক্ষার্থীদের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। নিহতরা সবাই গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১৫ জন।

শনিবার রাত সাড়ে নয়টার দিকে নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, চীনামাটির পাহাড় দেখতে দুটি পিকআপ ভ্যানে করে গৌরীপুর থেকে দুর্গাপুর এসেছিলেন প্রায় ৪৫ জন ছাত্র। ফেরার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ হারান পাঁচ শিক্ষার্থী। নিহতদের মধ্যে আসাদুজ্জামান ও ইয়াসিন নামে দুই শিক্ষার্থীর পরিচয় জানা গেছে। দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী বলেন, শনিবার দুপুরের দিকে গৌরীপুর থেকে দুটি পিকআপ ভ্যানে করে প্রায় ৪৫ জনের মতো শিক্ষার্থী দুর্গাপুরের বিজয়পুরে চীনামাটির পাহাড় দেখতে আসে। সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরছিল। রাত সাড়ে নয়টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ শিক্ষার্থী নিহত হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

এর আগে আজ দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা খেয়ে সাত বরযাত্রী নিহত হয়েছেন। নিহতরা সবাই একে অপরের আত্মীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here