বেনাপোল বন্দর প্রেসক্লাবের বার্ষিক সভা ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

0
226
বেনাপোল বন্দর প্রেসক্লাবের বার্ষিক সভা ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
ছবিঃ বেনাপোল প্রতিনিধি।

খবর৭১ঃ

বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল বন্দর প্রেসক্লাবের বার্ষিক সভা ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে বেনাপোল বন্দর প্রেসক্লাবের কার্যালয়ে এ বার্ষিক সভা, পুরাতন ম্যানিজিং কমিটি বিলুপ্ত এবং কণ্ঠ ভোটের মাধ্যমে নতুন ম্যানিজিং কমিটির নাম ঘোষণা ও অনুমোদিত হয়।

উক্ত নির্বাচনে বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক স্পন্দন পত্রিকার বেনাপোল প্রতিনিধি শেখ কাজিম উদ্দিনকে সভাপতি, সময় টিভির বেনাপোল প্রতিনিধি আজিজুল হক’কে সাধারণ সম্পাদক ও প্রতিদিনের কথা পত্রিকার বেনাপোল প্রতিনিধি আনিছুর রহমানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ১৭ সদস্য বিশিষ্ঠ ম্যানিজিং কমিটি নির্বাচিত করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্দর প্রেসক্লাবের নব-নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করেন ৪নং বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা আলহাজ্ব বজলুর রহমান।

এসময় প্রধান আলোচক হিসেবে পরামর্শমূলক বক্তব্য রাখেন সাপ্তাহিক “গ্রামের সংবাদ” পত্রিকার প্রকাশক ও সম্পাদক এমএ মুননাফ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক এইচএম আবুল বাশার, কামাল হোসেন, শাহনেওয়াজ মল্লিক স্বপন, মোস্তাফিজুর রহমান, রাশেদুজ্জামান রাসেল, আশাদুজ্জামান আশা, ইব্রাহিম বিশ্বাষ, জিসান আহমেদ রাব্বী, বিপ্লব হোসেন, সাকিল, রাজন, রিফাত, সাহাবুদ্দিন, দীপ, জীবন কুমার সরকার জনি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here