শাহজাদপুরে হিন্দু পরিবারের ঘর ভেঙে জায়গা দখলের অভিযোগ!

0
2066
শাহজাদপুরে হিন্দু পরিবারের ঘর ভেঙে জায়গা দখলের অভিযোগ!
ছবিঃ রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।

খবর৭১ঃ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে এক হিন্দু পরিবারের বসত ঘর ভেঙে দিয়ে জোড় পূর্বক জায়গা দখলের অভিযোগ উঠেছে আবুল কাসেম নামের একজন প্রভাবশালী ব্যাক্তির বিরুদ্ধে। এই বিষয়ে ভুক্তভোগী লক্ষণ কুন্ডু শাহজাদপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের বরাতে জানা যায়, শাহজাদপুর পৌর শহরের সাহা পাড়া মহল্লার লক্ষণ কুন্ডুর সাথে একই মহল্লার আবুল কাসেমের সাথে দীর্ঘদিন জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে।

বিষয়টি নিয়ে আদালতে একটি মামলাও চলমান রয়েছে। বিরোধ নিরশনে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে কয়েকদফা শালিস বৈঠকও হয়েছে। এ অবস্থায় আদালতে চলমান মামলার তোয়াক্কা না করে গতকাল শুক্রবার হঠাৎই আবুল কাসেম তার লোকজন দিয়ে লক্ষণ কুন্ডুর ঘরের পেছনের অংশ ভেঙে ফেলেন । আচমকা এই অবস্থায় ঘরে থাকা লক্ষণ কুন্ডুর পরিবারের লোকজন আতঙ্কিত হয়ে পরে। তারা ঘর ভাঙার প্রতিবাদ করেও তাদের নিবৃত্ত করতে পারেনি। পরে লক্ষণ কুন্ডু বাদি হয়ে অভিযুক্ত আবুল কাসেমের বিরুদ্ধে শাহজাদপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। ভুক্তভোগী লক্ষণ কুন্ডু জানান, ঘর ভেঙে দেওয়ার ফলে পরিবার ও শিশুদের নিয়ে খোলা আকাশের নিচে রাত্রি যাপন করতে হচ্ছে।

প্রশাসনের কাছে এই অন্যায়ের বিচার চাই। এই বিষয়ে অভিযুক্ত আবুল কাসেমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘ আমার বাড়ি দখল করে তারা ঘড় উঠিয়েছে। শাহজাদপুর পৌরসভার মাধ্যমে তিনবার মাপ জরিপ করে ঘড় সড়ানোর জন্য নোটিশ প্রদান করা হলেও তারা কোন রকম কর্ণপাত না করে আমার বাড়ি দখল করে রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here