সোশ্যাল মিডিয়ার কার্যকরী ব্যবহারে সচেতনতায় সাইকেল র‌্যালি

0
992

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী), খবর ৭১ঃ

সৈয়দপুরে সোশ্যাল মিডিয়ার কার্যকরী ব্যবহারে সচেতনতা সৃষ্টি করতে এক বিশেষ সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। অনলাইন ভিত্তিক সংগঠন শো দ্যা ক্রিয়েটিভি’র উদ্যোগে “কার্যকরী হোক, সোশ্যাল মিডিয়ার ব্যবহার” ম্লোগানকে সামনে রেখে ওই র‌্যালির আয়োজন করা হয়।

শহরের বিমানবন্দর সড়কের শহীদ স্মরণী চত্বর থেকে গতকাল বুধবার দুপুরে বের হওয়া র‌্যালির উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া। এতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, বিশিষ্ট চক্ষুরোগ বিশেষজ্ঞ ডা. কামরুল হাসান সোহেল, সমাজসেবক ও রাজনীতিক মোস্তফা ফিরোজ,বিশিষ্ট ব্যবসায়ী মাসুম আহম্মেদ রুবেল, রবিউল ইসলাম রবি, রবিউল আউয়াল রবি, অনলাইন ভিত্তিক সংগঠন শো দ্যা ক্রিয়েটিভি’র প্রতিষ্ঠাতা আর কে সোহানসহ সংগঠনটির সকল সদস্য ছাড়াও শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষার্থীরা অংশ নেয়।

পরে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের শহীদ স্মৃতি অম্লান চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যদের বক্তব্য বলেন উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ও রবিউল ইসলাম রবি প্রমূখ।

অনলাইন ভিত্তিক সংগঠন শো দ্যা ক্রিয়েটিভি’র প্রতিষ্ঠাতা আর কে সোহান জানান, তাদের সংগঠনের ব্যানানে গত বছর থেকে সোশ্যাল মিডিয়ার সচেতনতা নিয়ে কাজ চলছে। সংগঠনটি দেশের বিভিন্ন প্রান্তে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আয়োজন করে যাচ্ছে সোশ্যাল মিডিয়া নিয়ে নানা রকম সচেতনতামূলক অনুষ্ঠান। আর এরই অংশ হিসেবে সোশ্যাল মিডিয়ার কার্যকরী ব্যবহার নিয়ে জনগণকে সচেতন করতে ওই বিশেষ সাইকেল র‌্যালির আয়োজন বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here