রাজধানীতে ৪০ হাজার পিস ইয়াবাসহ ছয়জনকে আটক করেছে র‍্যাব

0
244

খবর৭১:রাজধানীতে ৪০ হাজার পিস ইয়াবাসহ ছয়জনকে আটক করেছে র‍্যাব-১০ এর একটি টিম। র‍্যাব জানায় ইউনিফর্ম, ক্যাপ, নেম ব্যাজ পরিধান ও ছদ্মবেশ ধারণ করে সিকিউিরিটি কোম্পানির আড়ালে ইয়াবার ব্যবসা করে আসছিল ‘সিস সিকিউিরিটি কোম্পানি’।

শনিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তাদের ইয়াবাসহ আটক করা হয়। আটককৃতরা হলেন, সাজেদুর রহমান খান (৩৫), হাবিবুর রহমান শামীম (৩৮), ইউনুস মোড়ল (৫৫), সিফাত (১৩), ইমরান (৩০) ও জেসমিন আক্তার (৩২)। তাদের বাড়ি টাঙ্গাইল, গাজীপুর, মুন্সিগঞ্জ, কুড়িগ্রাম ও দিনাজপুর।

চাঞ্চল্যকর এই ঘটনার বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি কাইয়ুমুজ্জামান খান।

র‌্যাব ১০ এর কোম্পানি কমান্ডার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, র‍্যাবের কাছে তথ্য ছিল কক্সবাজারের টেকনাফ থেকে একটি ইয়াবার চালান ঢাকায় আসছে। সে তথ্যের ওপর ভিত্তি করে যাত্রাবাড়ীর গোলাপবাগে চেকপোস্ট বসানো হলে সেখানে এসআইএসএস (সিস) নামের ভুয়া সিকিউিরিটি কোম্পানির মাইক্রোবাস আটক করা হয়।

পরে আটককৃত গাড়িটি তল্লাশি করে বডির ভেতর থেকে ২৮ হাজার ও ছয় জনের দেহ তল্লাশি করে ১২ হাজার ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য ২ কোটি টাকা। এসময় ছয়জনের কাছ থেকে নগদ ১ লাখ ২৯ হাজার ২০৪ টাকা, ১৪ টি মোবাইল ফোন, ৮ ভরি গহণা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, সিস সিকিউিরিটি কোম্পানির আড়ালে ইউনিফর্ম, ক্যাপ, নেম ব্যাজ পরিধান ও ছদ্মবেশ ধারণ করে তারা মাইক্রোবাস যোগে ইয়াবা ট্যাবলেট ঢাকা, দিনাজপুরসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। গত ৫/৬ বছর ধরে এভাবেই তারা টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট বহন করে আসছে। তারা প্রত্যেকেই মাদকের সম্রাট হিসেবে নিজ নিজ এলাকায় চিহ্নিত রয়েছে বলে জানায় র‍্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here