মাগুরার শ্রীপুরে গ্রামীন বিরোধে নিহত ১ আহত ১৫

0
453

মাগুরা প্রতিনিধি
মাগুরার শ্রীপুর উপজেলার কাজলী গ্রামে শনিবার সকালে গ্রামীণ বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আনিসুর রহমান (৪০) নামে ১ যুবক নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। নিহত আনিস কাজলী মর্তুজাপুর গ্রামের হারুন মিয়ার ছেলে। এ সময় কমপক্ষে ১৫ জন আহত হয়। এর মধ্যে ইনলাল মোল্যা (৩৮) ও কুদ্দুস মোল্যা(৩৫) নামে দুজন গুরুতর আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা হয়েছে।
নিহত আনিসের ভাই জিয়ারুল মোল্যা জানান- গ্রামীণ আধিপত্য বিস্তার নিয়ে ওই এলাকার নুরুল মোল্যা ও পবন হোসেনের গ্রুপের মধ্যে সংঘষ হয়। শনিবার সকাল ৯টার দিকে উভয় গ্রুপের লোকজন সংঘাতে লিপ্ত হলে পবন গ্রুপের লোকজন আনিস ও তার দুই ভাইকে পেয়ে হামলা চালায়। এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে আনিস ও তার দুই ভাই আহত হয় । গুরুতর আহত অবস্থায় তাদেরকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে চিকিৎসক ডা. পরিক্ষিত পাল আনিসকে মৃত ঘোষণা করেন। আহত অপর দু জনের অবস্থা আশংকা জনক।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবর রহমান জানান- গ্রামীণ বিরোধের জের ধরে উভয় পক্ষে প্রায় ৫ শতাধিক মানুষ সংঘাতে জড়িয়ে পরে। এ সময় প্রতিপক্ষের আঘাতে আনিসসহ বেশ কয়েকজন গুরুতর আহত হন। পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে। এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here