তাড়াশে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0
350

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলার তাড়াশের মাগুড়াবিনোদ ইউনিয়নে রোজিনা খাতুন (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরের দিকে গৃহবধূর লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রমজান আলী।

রোজিনা খাতুন উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের চর-হাকুড়িয়া গ্রামের নুর ইসলাম কালুর স্ত্রী এবং নোয়াখালী জেলার কবিরহাট থানার কবিরহাট পৌরসভা এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে।

মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল জানান, ১০/১২ বছর আগে নোয়াখালি জেলার পিতৃমাতৃহীন রোজিনাকে বিয়ে করে আনেন চর হামকুড়িয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে নুর ইসলাম।

বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ হতো। রোববার রাতে উভয়ের মধ্যে ঝগড়া হয়। সকালে নিজ ঘরে রোজিনার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

তাড়াশ থানার ওসি তদন্ত ফজলে আশিক জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে কালচে দাগ রয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী নুরুল ইসলাম পলাতক রয়েছেন।তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রমজান আলী জানান, এ ব্যাপারে তাড়াশ থানায় একটি অপমৃত মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে আত্মহত্যা নাকি হত্যা।

খবর ৭১/ই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here