বিয়ে সারলেন তাপসী পান্নু, পাত্র কে?

0
20

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। অনেকটা চুপিসারে প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে উদয়পুরে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী। গত শনিবার (২৩ মার্চ) বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। তবে বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো পর্যন্ত কোনো কথা বলেন নি তারা।

শুধুমাত্র দুজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা তাদের বিয়েতে উপস্থিত ছিলেন বলে জানা গেছে। এর আগে বুধবার থেকেই শুরু হয়েছিল প্রি-ওয়েডডিং অনুষ্ঠান।
শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে তার হবু বর ক্যাথলিক। তাই শিখ ও খ্রিস্টান দুই রীতিতেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। এই দম্পতি শুরু থেকেই চেয়েছিলেন তাদের বড় দিনটি থেকে সংবাদ মাধ্যম যেন দূরে থাকে। গোটা ব্যাপারটাই দু’জনেই খুব ব্যক্তিগত রেখেছেন।

কে তাপসীর বর? তাপসীর বর ম্যাথিয়াস বোয়ে ডেনমার্কের বাসিন্দা। ডেনমার্কের হয়ে অজস্র নজির গড়েছেন এই শাটলার। ২০১২ সালের অলিম্পিকে মেনস সিঙ্গলসে রুপো জিতেছিলেন তাপসীর স্বামী। থমাস কাপ বিজয়ী ডেনমার্ক দলের সদস্য তিনি। ২০২০ সালে, ৩৯ বছর বয়সে পেশাদার ব্যানডমিন্টনকে বিদায় জানান ম্যাথিয়াস। পরে ভারতীয় ব্যাডমিন্টন দলের ডবলস কোচ হিসাবে যোগ দেন।
এদিকে সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন কণিকা। ছবিতে দেখা যাচ্ছে, গোলাপি ও রুপোলি রঙের পোশাকে আউটডোরে পোজ দিয়েছেন তিনি। নীল-সাদা কুর্তা, পায়জামা ও জ্যাকেটে দেখা গেছে স্বামীকে। এই ছবিগুলো তাপসীর বিয়ের অনুষ্ঠানের ফাঁকে তোলা বলেই ধারণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here