পৌর সদরেরর পাইকগাছা বস্ত্রলয়ের তালা ভেঙ্গে নগদ টাকা ও মালামাল চুরি

0
73

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি:
পাইকগাছার পৌর সদরে পাইকগাছা বস্ত্রলয়ের তালা ভেঙ্গে চুরি হয়েছে। চোরেরা নগদ টাকা দামী শাড়ী লুঙ্গী সহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা হয়েছে।
দোকান কর্মচারী গৌর দেবনাথ জানান, পাইকগাছা বস্ত্রালয়ের মালিক কাত্তিক দেব নাথ। তিনি গত বুধবার চিকিৎসার জন্য ভারতে গেছেন। তিনি ভারতে যাওয়ার আগে আমার নিকট এক মহাজনের দেয়ার জন্য ৮০ হাজার টাকা রেখে যায় এবং বৃহষ্পতি, শুক্র ও শনিবার দোকানের মালামার বিক্রয়ের টাকা ব্যাংক বন্ধ থাকায় টাকা জমা দিতে পারেনি। বিক্রির টাকা ও মহজনের টাকা দোকানে ছিলো। সবমিলে প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার সকাল ১০ টার দিকে দোকান খোলার সময় দেখি দরজার তালা ভাঙ্গা। এ সময় পুলিকে জানাই। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, যে স্থানে চুরি হয়েছে সেখানে রাতে পাহারাদার থাকে। কিন্তুু কেন চুরি হল বুঝাযাচ্ছে না। এ বিষয় নিয়ে আমরা কাজ করছি চোরাই মালামাল সহ চোর আটক হবে বলে আশা করছি।

পাইকগাছায় চেতনানাশক ছিটিয়ে সব কিছু লুটে নেয়ার ঘটনায় গ্রেফতার ১


পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় রাড়ুলীতে দুর্বৃত্তরা চেতনানাশক ছিটিয়ে সংজ্ঞাহীন করে সব কিছু লুটে নেয়ার ঘটনায় এর সাথে সম্পৃক্ততা থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার চাঁদখালী ইউনিয়নের মৌখালী গ্রামের মৃত্যু ইউসুফ ঢালীর ছেলে ফেরদৌস ঢালী(৫৪)। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে মৌখালী বাজার থেক তাকে গ্রেফতার করা হয়। তাকে রোরবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গত বুধবার রাতে উপজেলার রাড়ুলী গ্রামে একই পরিবারের চারজনকে সংজ্ঞাহীন এবং একজনকেছুরিকাঘাত করে সব কিছু লুটে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ ফেরদৌস ঢালীর সম্পৃক্ততা পায়। শনিবার রাতে পুলেশের উন্নত প্রযুক্তি ব্যবহার করে তাকে রাত সাড়ে ১১ টার দিকে তাকে গ্রেফতার করে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক ইমরান হোসেন। রোববার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, রাড়ুলী চুরির ঘটনার সাথে সম্পৃক্ততা পেয়েছি। এ আরো চাঞ্চল্যকর তথ্য দিয়েছে এই মুহুর্তে প্রকাশ করা যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here