গণতন্ত্র বাঁচাতে বিএনপিকে প্রতিহত করতে হবে: কাদের

0
88

খবর ৭১: বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রকে নিরাপদ এবং অসাম্প্রদায়িক মানবতাবোধকে বাঁচিয়ে রাখতে হলে বিএনপি নামক অপশক্তিকে প্রতিহত করতে হবে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রতিষ্ঠার পর যখন শাসকদল হিসেবে ক্ষমতায় ছিল, তখন থেকে এই দলটি মূলত বাংলাদেশে হত্যা-ষড়যন্ত্রের রাজনীতির হোতা। তাদের পরাজিত করতে হবে। আজকে এটাই আমাদের অঙ্গীকার।

বঙ্গমাতার সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধাবঙ্গমাতার সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা
তিনি বলেন, বঙ্গবন্ধুর সব সংগ্রামে নিবেদিত প্রাণ ছিলেন শেখ ফজিলাতুননেছা। বঙ্গবন্ধুর অবর্তমানে বঙ্গমাতাই রাজনৈতিক কর্মকাণ্ডের খোঁজখবর নিতেন। ৭৫ থেকে দেশে হত্যার রাজনীতি শুরু হয়েছে। বিএনপি এখনো ষড়যন্ত্রের রাজনীতি করছে।

তিনি মন্তব্য করেন, বিএনপি প্রতিষ্ঠার পরে যখন শাসক দল হিসেবে ক্ষমতায় ছিল তখন থেকে এই দলটি মূলত বাংলাদেশে হত্যা-ষড়যন্ত্রের রাজনীতির হোতা। তাদের পরাজিত করতে হবে।

এর আগে, সকাল ৮টায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে বঙ্গমাতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ সময় ক্ষমতাসীন দলের কেন্দ্রীয় নেতারাও উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here