জাফর উল্যা পাটওয়ারীর দাফন সম্পন্ন

0
95

খবর ৭১: কামরুল গ্রুপের চেয়ারম্যান, ম্যাস্ট্রো গ্রুপের চেয়ারম্যান, ভার্সেটাইলো গ্রুপের চেয়ারম্যান, khobor71.com পত্রিকার সম্পাদক ও প্রকাশক, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ড.কামরুল আহসানের পিতা জাফর উল্যা পাটওয়ারীর দাফন সম্পন্ন হয়েছে । গত বুধবার চাঁদপুর সদরের মহামায়া টাহরখিল পাটওয়ারী বাড়ীতে তার প্রতিষ্ঠিত প্রিয় মসজিদ মোহম্মদিয়া জামে মসজিদ প্রাঙ্গণে সমাহিত হন তিনি।

এর আগে মঙ্গলবার মরহুমের প্রথম নামাজে জানাজা মিরপুর ২, বড়বাগের ফার ঈষ্ট হাউজিং (বসতি) জামে মসজিদে বাদ অনুষ্ঠিত হয়। প্রথম নামাজে জানাজায় যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল উপস্থিত হয়ে বক্তব্য রাখেন।  স্থানীয় ওয়ার্ড কমিশনার,বিশিষ্ঠ ব্যক্তিবর্গ, মরহুমের আত্মীস্বজন, এলাকাবাসী ও হাজার হাজার গুণগ্রাহী জানাজায় শরিক হন।

বুধবার ৩ মে চাঁদপুর সদরের মহামায়া টাহরখিল পাটওয়ারী বাড়ীতে জাফর উল্যা পাটওয়ারী প্রতিষ্ঠিত তার প্রিয় মসজিদ মোহম্মদিয়া জামে মসজিদ প্রাঙ্গণে সকাল ৭ টায় দ্বিতীয়  নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। চাঁদপুর সদর থানার ওসিসহ দূরদূরান্তের গ্রাম থেকে হাজার হাজার শোকার্থ মানুষ জানাজায় অংশগ্রহণ করেন।  জাফর উল্যা পাটওয়ারীর বড় ছেলে ড. কামরুল আহসান তার পিতার রুহের মাগফিতার কামনায় এলাকাবাসিসহ সকলের কাছে দোয়া কামনা করেন। মোহম্মদিয়া জামে মসজিদ প্রাঙ্গণে জাফর উল্যা পাটওয়ারীকে কবরস্থ করা হয় ।

উল্লেখ্য মঙ্গলবার( ০২ মে, ২০২৩) ভোর রাত ৩ টায় বার্ধক্যজনিত রোগে হাসপাতালে ইন্তেকাল করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here