রাজবাড়ীতে নিজ বাড়িতে গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

0
94

খবর ৭১: রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সবুজকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২৩ এপ্রিল) দিবাগত রাত সাড়ে দশটার দিকে নিজ বাড়িতে তাকে গুলি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহত সবুজের বাবার নাম শামসুল আলম বাবু। সবুজের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামে।এছাড়া তিনি বরাট ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ফ‌রিদ উদ্দিনের ভা‌তিজা।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেনকে একাধিকবার ফোন করলেও পাওয়া যায়নি।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, সবুজকে রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিজেদের অভ্যন্তরীণ ঝামেলার কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে।

তিনি বলেন, ‘আশা করছি, অল্প সময়ের মধ্যে রহস্য উদ্‌ঘাটন করতে পারব।’

সবু‌জের কাকী আলেয়া বেগম জানান, রা‌তে কয়েকজনকে নিয়ে নিজের রুমে বসে ব্যবসার হিসাব কর‌ছি‌লেন সবুজ। এ সময় কে বা কারা অন্ধকারে সবু‌জের রু‌মের জানালা দি‌য়ে গু‌লি ক‌রে পা‌লি‌য়ে যায়। এতে সবুজসহ দুজন গুলিবিদ্ধ হন। প‌রে তা‌দের উদ্ধার ক‌রে প্রথ‌মে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থে‌কে ফ‌রিদপুর নেওয়ার প‌থে মারা যান সবুজ।

রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, সবুজ ভালো ও দক্ষ কর্মী ছিলেন।সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন সবুজ। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here