আদালতে মামলা করলেন ঐশ্বরিয়া কন্যা আরাধ্যা

0
82

খবর ৭১: নাম তার আরাধ্যা বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া বচ্চনের কন্যা। বলিউড শাহানশাহ অমিতাভ বচ্চনের নাতনি। বয়স তার মাত্র ১১ বছর। কৈশোরে পা রাখার আগেই আদালতে পা রাখলো সে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী জানা যায়, একটি ইউটিউব চ্যানেলে তার স্বাস্থ্য সম্পর্কে মিথ্যা খবর প্রচার করা হয়েছে। সেই চ্যানেলের বিরুদ্ধেই আদালতে মামলা করেছে আরাধ্যা। তার অভিযোগের ভিত্তিতে দিল্লি হাইকোর্টে উঠেছে সেই মামলা। আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) শুনানির দিন ধার্য রয়েছে।

বয়স কম হলেও এরই মধ্যে একাধিক নামজাদা অনুষ্ঠানের লাল গালিচায় হেঁটেছে আরাধ্যা। মা ঐশ্বরিয়ার সঙ্গে গিয়েছে কান চলচ্চিত্র উৎসবের মতো তাবড় আন্তর্জাতিক মঞ্চে। বিভিন্ন ছবির প্রিমিয়ার থেকে নামী-দামি অনুষ্ঠানেও সব সময় মেয়েকে নিয়েই হাজির হয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

সম্প্রতি নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টারের উদ্বোধনেও মা ঐশ্বরিয়ার সঙ্গে উপস্থিত ছিলো মেয়ে আরাধ্যা। ভবিষ্যতে আরাধ্যা যে পেশাই বেছে নিক না কেনো, ক্যামেরার সামনে এখন থেকেই বেশ স্বচ্ছন্দ সে। তবে, নিজের বিষয়ে মিথ্যা খবর শুনতে নারাজ অভিষেক-ঐশ্বরিয়া কন্যা।

এর আগে একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন কারণে ট্রোলিংয়ের শিকার হয়েছে আরাধ্যা। বাবা হিসেবে বারবার এ রকম ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছেন অভিষেক বচ্চন। তবে, এই প্রথম নিজে কোনো পদক্ষেপ নিলো আরাধ্যা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here