মোস্তাফিজদের ১৬টি ব্যাটসহ কয়েক লাখ টাকার সরঞ্জাম চুরি

0
93

খবর৭১: চলতি আইপিএলে টানা হারে পর্যুদস্ত দিল্লি ক্যাপিটালস। ১৬তম আসরে ইতোমধ্যে পাঁচ ম্যাচে অংশ নিয়ে সবটিতে হেরে যায় দিল্লি।

টানা হারে চাকরি হারানোর শঙ্কায় আছেন প্রধান কোচ রিকি পন্টিং, সহকারী কোচ শেন ওয়াটসন, টিম ডিরেক্টর সৌরভ গাঙ্গুলীসহ কোচিং স্টাফরা।

দলের এমন কঠিন পরিস্থিতিতে অধিনায়ক হিসেবেও চাপের মধ্যে রয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

পরাজয়ের বৃত্ত থেকে বেরুতে দুশ্চিন্তায় থাকা দিল্লিকে আরও চিন্তায় ফেলে দিয়েছে চোর। দিল্লির ক্রিকেটারদের ১৬টি ব্যাট, জুতো, প্যাড, গ্লাভসসহ কয়েক লাখ টাকার সরঞ্জাম চুরি হয়ে গেছে।

গত শনিবার বেঙ্গালুরুতে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ ছিল দিল্লির। সেই ম্যাচে ২৩ রানে হারার পর রোববার বেঙ্গালুরু থেকে দিল্লি ফেরত আসেন ডেভিড ওয়ার্নার, মোস্তাফিজুর রহমানরা।

হোটেল কক্ষে নিজেদের কীট ব্যাগ বুঝে নেওয়ার সময় দিল্লির খেলোয়াড়রা সরঞ্জাম খোয়া যাওয়ার ব্যাপারটি বুঝতে পারেন। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, চুরি হওয়া সরঞ্জামের মধ্যে ছিল ওয়ার্নার, মিচেল মার্শ, ফিল সল্ট, ইয়াশ দুলের ব্যাট। আরও কয়েকজন খেলোয়াড় হারিয়েছেন জুতো, গ্লাভস ও ক্রিকেটীয় সরঞ্জাম।

মঙ্গলবার নিজেদের মাঠে কোনোভাবে অনুশীলন করে দিল্লি। তবে অনেকের সরঞ্জাম খোয়া যাওয়ায় দলের ভেতর ছিল অস্বস্তি। প্রিয় ব্যাট হারানোর পর খেলোয়াড়রা নিজেদের কোম্পানির সঙ্গে যোগাযোগ করে পরের খেলার আগে ব্যাট পাওয়ার চেষ্টা শুরু করেছেন।

দিল্লি ক্যাপিটালসের মুখপাত্র জানিয়েছেন, এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে, সবাই খুবই হতভম্ব, যখন তারা জানতে পারল প্রায় সবাই নিজেদের ব্যাগ থেকে কিছু না কিছু হারিয়েছে। এরকম ঘটনা এই প্রথম ঘটল। আমরা ইতোমধ্যে ব্যাপারটি লজিস্টিক বিভাগকে জানিয়েছি। পুলিশ ও বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছি। তদন্ত চলছে।

দিল্লি বিমানবন্দর পুলিশের কর্মকর্তা দেবেশ কুমার মাহলা জানিয়েছেন, মঙ্গলবার দুইজন এসে তাদের কাছে অভিযোগ করে গেছেন, আমাদের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তাদের বিস্তারিত বিবরণ দিয়ে লিখিত অভিযোগ করতে বলেছেন। সেই অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here