সৈয়দপুরে অসহায়দের মাঝে ঈদের উপহার দিল যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ

0
109

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর :
নীলফামারীর সৈয়দপুরে দুই হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য ও নতুন পোশাক বিতরণ করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) সৈয়দপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তফা ফিরোজের পক্ষ থেকে ওইসব খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়।
দুপুরে শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম মার্কেটের ব্যবসা প্রতিষ্ঠান মুসা এন্টারপ্রাইজের সামনে এসব ঈদ উপহার প্রদান করা হয়। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তফা ফিরোজ অসহায় ও দুস্থদের হাতে ওইসব ঈদ উপহার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মোশাররফ হোসেন, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু ও জসিম উদ্দিন প্রমুখ।
বিতরণ করা এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিল শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি, দুধ, সাবান ও পোলাও চাল।
ঈদ উপহার পেয়ে নতুন বাবুপাড়ার বাসিন্দা রিক্সাচালক ইসমাইল হোসেন (৫৫) বলেন, অনেক নেতাই রয়েছে সৈয়দপুরে। কিন্তু মোস্তফা ফিরোজ তাদের মধ্যে ব্যতিক্রম। তিনি নিজে খোঁজ নিয়ে আমাকে ঈদ উপহার দিয়ে সহযোগিতা করেছেন।
তার মতো আয়নাল(৪৬),
রহিমাসহ (৫৭) অনেকে বলেন মোস্তফা ফিরোজ আছে বলেই প্রতি বছর আমরা সহযোগিতা পেয়ে থাকি। আল্লাহ যেন তাঁকে যুগযুগ বাঁচিয়ে রাখেন। খাদ্য সামগ্রী ও ঈদের পোশাক বিতরণকালে যুবলীগ নেতা ভিপি মোস্তফা ফিরোজ তাঁর প্রতিক্রিয়ায় বলেন, প্রতি বছর ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে আমার সামর্থ্য অনুযায়ী অসহায় দুস্থদের মাঝে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করি। এরই ধারাবাহিকতায় এবার দুই হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয় আগামীতে আরো বড় পরিসরে বিতরণের আশাবাদ ব্যক্ত করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here