সৈয়দপুরে ইকু গ্রুপের উদ্যোগে পাঁচ হাজার অসহায় দুস্থ মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ

0
1541

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে শিল্প প্রতিষ্ঠান ইকু গ্রুপের পক্ষ থেকে ঈদের উপহার হিসেবে পাঁচ হাজার অসহায় দুস্থ মানুষের মাঝে শাড়ি- লুঙ্গি বিতরণ করা হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) বিকেলে উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ওই শাড়ি -লুঙ্গি বিতরণ করা হয়।
ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক অসহায় দুস্থদের হাতে ঈদ উপহারের ওই শাড়ি লুঙ্গি তুলে দেন।
এ সময় ইকু গ্রুপের পরিচালক মো. ইরফান আলম ইকু, শিল্পপতি সিদ্দিকুল আলম সিদ্দিকের জামাতা সাজেদুল ইসলাম সাজু, জাপা (এ) কেন্দ্রীয় কমিটির সদস্য মো. রাকিব খান, সৈয়দপুর উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক শফিউল আলম সুজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক জানান, তাঁর বাবা ছিলেন মরহুম আলহাজ্ব কুতুব-উল আলম। তাঁর জীবদ্দশায় তিনি প্রতি ঈদে এলাকার অসহায় গরীব দুস্থদের মাঝে খাবার ও শাড়ি লুঙ্গি বিতরণ করতেন। এরই ধারাবাহিতকায় আমি আমার শিল্প প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রতি বছর ঈদুল ফিতরে এলাকার অসহায় দুস্থ মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ অব্যাহত রেখেছি। আগামীতে আরো বড় পরিসরে অসহায় দুস্থদের শাড়ি লুঙ্গি বিতরণের আশাবাদ ব্যক্ত করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here