আর বাড়ছে না হজ নিবন্ধনের সময়

0
186

খবর৭১ঃ
এ সময় করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, কমিটির সদস্যদের মধ্যে প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা আকন্দ মোহাম্মদ ফয়সাল উদ্দীন, রমনা রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মামুনুল হক এবং সংরক্ষিত আসন-৫ এর কাউন্সিলর রোকসানা ইসলাম চামেলী উপস্থিত ছিলেন।

প্রতিবেদনে বলা হয়, বঙ্গবাজারে সংগঠিত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর সংখ্যা তিন হাজার ৮৪৫ জন। যার মধ্যে- বঙ্গবাজার কমপ্লেক্সর বঙ্গ ইউনিটে ৮৬৩, গুলিস্তান ইউনিটে ৮২৮, মহানগরী ইউনিটে ৫৯৯ এবং আদর্শ ইউনিটে ৬৭১ দোকান মালিকের তালিকা পাওয়া গেছে।

এছাড়া মহানগর শপিং কমপ্লেক্সে বেসরকারি মালিকাধীন দোকান ছিল ৭৯১টি। আর এনেক্সকো টাওয়ারের দোকানের সংখ্যা জানা যায়নি। মার্কেটটির প্রায় সব দোকানের বীমা রয়েছে বলে জানা গেছে। তাছাড়া বঙ্গ ইসলামিয়া মার্কেটে ৫৯ এবং বঙ্গ হোমিও কমপ্লেক্সে ৩৪ টি অনানুষ্ঠানিক ও স্বাক্ষরবিহীন তালিকা পেয়েছে তদন্ত কমিটি।

গত ৪ এপ্রিল বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ফায়ার সার্ভিসের প্রায় অর্ধশতাধিক ইউনিট ঘটনাস্থলে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। দুইদিনের বেশি সময় পর আগুন পুরোপুরি নির্বাপণ করা সম্ভব হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here