দুবাইয়ে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশের তাকরীম

0
112

খবর ৭১: দুবাইয়ে-আন্তর্জাতিক-কোরআন-প্রতিযোগিতায়-প্রথম-বাংলাদেশের-তাকরীম। প্রতিযোগিতায় দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছেন ইথিওপিয়ার আব্বাস হাদি ওমর ও সৌদি আরবের খালেদ সুলেইমান সালেহ আল-বারাকানি।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আন্তর্জাতিক পবিত্র কোরআন প্রতিযোগিতার ২৬তম আসরে প্রথম হয়েছেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমাদ তাকরীম।

কোরআন অ্যাওয়ার্ড কর্তৃপক্ষের টুইটার অ্যাকাউন্টে মঙ্গলবার রাতে দেয়া পোস্টে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, প্রতিযোগিতায় দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছেন ইথিওপিয়ার আব্বাস হাদি ওমর ও সৌদি আরবের খালেদ সুলেইমান সালেহ আল-বারাকানি।

আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় এর আগেও প্রথম হয়েছেন তাকরীম। এর বাইরে বিভিন্ন প্রতিযোগিতায় সেরাদের তালিকায় ছিলেন তিনি।

রাজধানীর মিরপুর-১ এলাকার মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী নামের মাদ্রাসার ছাত্র তাকরীম। দুবাইয়ে কোরআন প্রতিযোগিতায় তার প্রথম হওয়ার বিষয়টি জানিয়ে মঙ্গলবার গভীর রাতে একটি পোস্ট দেয়া হয় মাদ্রাসার ফেসবুক পেজে।

এতে লেখা হয়, ‘আলহামদুলিল্লাহ ছুম্মা আলহামদুলিল্লাহ! Markazu Faizil Quran Al-Islami-মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকার কিতাব বিভাগের ছাত্র হাফেজ সালেহ আহমাদ তাকরীম দুবাইয়ে অনুষ্ঠিত সর্ববৃহৎ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০২৩-এ প্রথম স্থান অর্জন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here