মহিব্বুরকে ‘রাতের ভোটের এমপি’ বলায় আ.লীগ নেতাকে বহিষ্কারের দাবি

0
108

খবর ৭১: সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান তালুকদার একটি অডিওক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে তাকে গত জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মন্তব্য করতে দেখা গেছে।

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর) আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমানকে ‘রাতের ভোটের এমপি’ বলতে শোনা গেছে এ সাবেক এমপিকে।

এ অডিও ফাঁস হওয়ার পর ক্ষোভে ফুঁসছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সাবেক এমপি মাহবুবুর রহমান তালুকদারকে দল থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছেন তারা।

এতে ক্ষোভে ফুঁসছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সাবেক এমপিকে দল থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছেন তারা।

শুক্রবার (৭ এপ্রিল) শেষ বিকালে কলাপাড়া প্রেসক্লাবের সামনে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এ মানববন্ধন করেন।

এতে বক্তব্য রাখেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি স্বপন হাওলাদার, সাধারণ সম্পাদক আবুল কালাম ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবিরসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার উপজেলার ডালবুলগঞ্জ ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রুমান হাসনাতকে শাসাতে গিয়ে এমন মন্তব্য করেন সাবেক এমপি মাহবুবুর রহমান তালুকদার।

ওই রেকর্ডের মধ্যে মাহবুব তালুকদারকে বলতে শোনা যায়, বর্তমান এমপি মহিব (মহিব্বুর রহমান) রাতের ভোটে এমপি হয়েছেন। তাকে শেখ হাসিনা মনোনয়ন দেননি। এসময় শ্রমিক লীগ নেতা রুমান হাসনাতকে হুমকি দিয়ে তিনি আরও বলেন, আওয়ামী লীগ করতে হলে আমার কাছ থেকে সার্টিফিকেট নিতে হবে। মহিবকে নিয়ে ফেসবুকে স্টাটাস দেও, আবার আওয়ামী লীগ করতে চাও। তুই কেমনে আওয়ামী লীগ করছ আমি দেখে নেব। আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতি, আমার বাবাও সভাপতি ছিলেন।

এসময় তিনি বর্তমান সংসদ সদস্য মহিবুর রহমানকে নিয়ে নানা ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here