কেন পরস্পরকে ভালোবেসেছেন জানালেন রণবীর-আলিয়া

0
125

খবর৭১:
বলিউড সেনসেশন আলিয়া ভাটের আজ জন্মদিন। তিনি ৩০ বছরে পা রাখলেন। ব্যক্তিগত এবং পেশা উভয় ক্ষেত্রে তিনি তার সেরা সময় উপভোগ করছেন। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে আলিয়ার স্বামী রণবীর কাপুর স্ত্রীর সবচেয়ে ভালো গুণগুলোর কথা সামনে এনেছেন।

আলিয়ার সবচেয়ে বড় শক্তি কী; সে বিষয়ে প্রশ্ন করা হলে রণবীর বলেন, আলিয়া যা অনুভব করে তা প্রকাশ করার ক্ষমতা রাখে। সে তা খুব সত্যিকারভাবে প্রকাশ করতে পারে। আমি মনে করি আলিয়া তার মন এবং হৃদয়ের মধ্যে দুর্দান্ত যোগাযোগ স্থাপন করতে পারে। এটা তার খুবই প্রশংসনীয় একটা গুণ।

এই গুণটি দুজনের মধ্যে ভালোবাসা তৈরি করার বড় একটি কারণ বলে মনে করেন তিনি।

আলিয়াকে যখন একই প্রশ্ন করা হয়েছিল তখন তিনি উল্লাসের সঙ্গে বলেন, রণবীরের নীরবতাই তার সবচেয়ে বড় শক্তি। সে অপ্রয়োজনীয় কথা বলে না। সে আসলে শুধু পর্যবেক্ষণ করতে পছন্দ করে।

বাবা মহেশ ভাট, কারিনা কাপুর, রণবীরের মা নীতু কাপুর এবং পূজা ভাটসহ আলিয়ার পরিবারের সবাই তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। বলিউডের আরেক নায়ক রণবীর সিংয়ের সঙ্গে আলিয়াকে ‘রকি অর রানি কি প্রেম কাহানিতে’ দেখা যাবে। ওই ছবিতে আরও রয়েছেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। করণ জোহর পরিচালিত রোমান্টিক কমেডিধর্মী সিনেমাটি এ বছরের জুলাইয়ে মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here