আলিয়ার মতো মেয়ের ব্যক্তিত্ব হোক, চান না রণবীর

0
119

খবর৭১: বলিউড সুপারস্টার রণবীর কাপুর ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির প্রচারে ব্যস্ত সময় পার করছেন। সঙ্গে আছেন মেয়ে রাহা। তবে ব্যস্ততার মধ্যেই আলিয়ার নামে কেউ কেউ বিরুপ মন্তব্য করেছেন, যা অনুরাগীদের মধ্যে ঘুরপাক খাচ্ছে অবিরত।

এ অভিনেতা ছবির প্রচারের ফাঁকে ফাঁকে মেয়ে রাহাকে নিয়েও শেয়ার করছেন নানা তথ্য। তবে হঠাৎ এমন একটা কথা বলে বসলেন যা শুনলে যে কেউ অবাক হবে। ভারতীয় এ অভিনেতা সাফ জানিয়ে দিয়েছেন তিনি চান না কোনোভাবেই মেয়ের ব্যক্তিত্ব মা আলিয়ার মতো হোক।

২০২২ সালে এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর আর আলিয়া। এরপর জুন মাসে দেন সন্তান আসার খবর। নভেম্বরে মেয়ে রাহার জন্ম দেন এই দম্পতি। আর এবার বলে বসলেন যে, তিনি চান না বড় হয়ে রাহা তার ব্যক্তিত্ব গ্রহণ করুক তার মায়ের মত। কারণ তিনি ‘ঘরে দুটি আলিয়া’ সামলাতে পারবেন না।

গণমাধ্যমে এক সাক্ষাৎকারের সময় এ অভিনেতাকে জিজ্ঞেস করা হয়েছিল যে, মেয়েকে কার মতো দেখতে চান। জবাবে রণবীর বলেছিলেন যে তিনি চান না রাহাকে তার মা আলিয়ার মতো হোক। তবে তিনি চান রাহা সুন্দরী হোক, সেই সঙ্গে বাবার ব্যক্তিত্বের অধিকারী হোক রাহা। কারণ আলিয়ার মতো আরও একটি মেয়েকে সামলানো তার জন্য একটি কঠিন কাজ হবে।

রণবীর আরও বলেন, এখন আমি মনে করি বাড়িতে এই রকম দুটি মেয়েকে সামলানো আমার জন্য বেশ কঠিন কাজ হবে। তাই, আমি আশা করি রাহা আমার মতো শান্ত থাকবে, যাতে আমরা দুজনে মিলে আলিয়াকে সামলাতে পারি।

সম্প্রতি, আলিয়া রণবীর সিংয়ের সঙ্গে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র শুটিং করতে কাশ্মীরে যাত্রা করেছিলেন। এদিকে রণবীর ছবির প্রচারে ব্যস্ত থাকায় তিনি মেয়ে রাহাকেও নিয়ে গিয়েছিলেন সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here