মেসির বার্সেলোনায় ফেরা নিয়ে যা বললেন লাপোর্তা

0
98

স্পোর্টস ডেস্ক: ২০২১ সালের আগস্টে বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বাধ্য হলে প্যারিসে পাড়ি দেন মেসি। দুবছরের চুক্তিতে ফরাসি ক্লাবটিতে যোগ দেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী। চলতি মৌসুমে শেষ হচ্ছে পিএসজির সঙ্গে মেসির সেই চুক্তি। তবে এখনো নতুন চুক্তিতে সই করেনি আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা মেসি। তবে চুক্তি বাড়াতে আগ্রহী ফরাসি জায়ান্টরা।

এরই মধ্যে গুঞ্জন রটেছিল, বার্সেলোনায় ফিরতে পারেন আর্জেন্টিনার প্রাণভোমরা। সম্প্রতি প্যারিসে বার্সেলোনা সভাপতির সঙ্গে দেখা করেছেন মেসির বাবা। যেটি স্বীকার করেছেন সভাপতি জুয়ান লাপোর্তা।

আর্জেন্টাইন কিংবদন্তির বাবা হোর্হে মেসির সঙ্গে একটি সম্ভাব্য ট্রিবিউট ম্যাচ ও আরও কিছু বিষয় নিয়ে আলোচনা করেছেন লাপোর্তা। আগামী দলবদলে মেসির বার্সেলোনায় ফেরা কিংবা না ফেরার বিষয়ে নিশ্চিত করে কিছুই জানাননি। তবে গ্রীষ্মকালীন দলবদলে কাতালান ডেরায় বিশ্বজয়ী মহাতারকার ফেরার সম্ভাবনার কথা উল্লেখ করেছেন তিনি।

লাপোর্তো বলেছেন, ‘আমি হোর্হে মেসির সঙ্গে দেখা করেছি। মেসি এখন পিএসজিতে আছেন, তাই তিনি ফিরতে পারবেন কি না, তা নিয়ে কথা বলতে চাই না। তবে সম্ভাবনা থাকছে।’

মেসির বার্সেলোনা ছাড়ার বিষয়ে দুঃখ প্রকাশ করে লাপোর্তা বলেছেন, তখন ক্লাবের জন্যই আমাকে এই কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছিল, যার জন্য আমি এখনো দুঃখবোধ করি। মেসি ও ক্লাবের মধ্যে আমি ক্লাবকেই বেছে নিয়েছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here