সৈয়দপুরে দুই লায়ন্স ক্লাবের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

0
118

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সৈয়দপুরে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার ও লায়ন্স ক্লাব সৈয়দপুরের অভিষেক অনুষ্ঠান -২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা আড়াইটায় শহরের বিমানবন্দর সড়কের ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টের হল রুমে ও সকালে লায়ন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে পৃথক পৃথক ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ’র জেলা গভর্ণর লায়ন আব্দুল ওহাব পিএমজেএফ এবং বিশেষ অতিথি ছিলেন আইপিডিজি লায়ন জালাল আহমেদ এমজেএফ ও ২য় ভাইস জেলা গভর্ণর লায়ন মুহাম্মদ হানিফ।

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সভাপতি লায়ন মো. আতাহার হোসেন বাদশা’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লায়ন মো. মোখলেছুর রহমান জুয়েল।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে লায়ন সদস্যদের আনুগত্যের শপথ বাক্য পাঠ করান সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক লায়ন মো. আব্দুল লতিফ। এরপর অভিষেক অনুষ্ঠানে জেলা গভর্ণরের সফরসঙ্গী হিসেবে আগত অতিথিদের পরিচয় করিয়ে দেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর কেবিনেট সেক্রেটারী লায়ন মো. সামিউল মোক্তাদির। এছাড়াও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন লায়ন মো. রেজাউল হক। এর আগে অনুষ্ঠানের শুরুতেই একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত পরিবেশন করে। অভিষেক অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লায়ন মো. ফারুক আহমেদ। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সাংবাদিক ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সকল সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি লায়ন প্রভাষক মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর জেলা গভর্ণর লায়ন আব্দুল ওহাব পিএমজেএফ এবং বিশেষ অতিথি ছিলেন আইপিডিজি লায়ন জালাল আহমেদ এমজেএফ ও ২য় ভাইস জেলা গভর্ণর লায়ন মুহাম্মদ হানিফ। অতিথিরা সকালে লায়ন্স স্কুল এন্ড কলেজে পৌছুলে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা মনোজ্ঞ ডিসপ্লে ও নৃত্যের তালে তালে সংগীত পরিবেশনের মাধ্যমে তাদের অভ্যর্থনা জানান। এসময় পুস্প বর্ষণের মাধ্যমে আগত অতিথিদের বরণ করে নেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here