বিএনপি-জামায়াতের অগ্নিতে মানুষকে পুড়িয়ে মারার প্রতিচ্ছবি আজও বাংলার মানুষ ভোলেনি : মঞ্জু

0
123

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে শার্শা উপজেলার যশোর-বেনাপোল এশিয়ান হাইওয়ের নাভারন বাজারে বিশাল মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে শার্শা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এ শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সমাবেশে প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রদাণ করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।
এ সময় তিনি বলেন, ২০১৩-১৬ সাল পর্যন্ত বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাসে অসংখ্য মানুষকে পুড়িয়ে মরার প্রতিচ্ছবি আজও বাংলার মানুষ ভোলেনি। তারা বারংবার জঙ্গি হামলা চালিয়ে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। ওরা’ দেশ উন্নয়নের মহাকারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বার বার হত্যার মিশন নিয়ে এদেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দিতে চেয়েছিল। পরেনি, অসংখ্য মানুষের দোয়া আছে বলেই আজও তিনি আল্লার রহমতে সুরক্ষিত আছেন। আজ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশকে দুর্বার গতিতে এগিয়ে যাওয়া ও স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গিকারে উদ্বুদ্ধ হয়ে বাংলাদেশের মানুষ স্মার্ট হয়ে বাঁচতে শিখেছে।
তাই, বিএনপি-জামায়াতের যেকোন হুংকারে বাঙালি জাতি এখন আর ভয় পায় না। তাদেও নৈরাজ্য ও তান্ডবের বিরুদ্ধে এখন রুখে দাড়বে বাংলার জনগণ।
এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাইলে কোনো অবস্থায় তাদেরকে ছাড় দেওয়া যাবে না বলে সজাগ থাকার আহবান জানান।
এ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদাণ করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ¦ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম-সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুব ও ক্রীড়া সম্পাদক চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক আবুল হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ মোরাদ হোসেন, উলাশী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হক, লক্ষণপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, নিজামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আযাদসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here