টালিউডে ফের বিয়ের সানাই

0
156

খবর৭১: সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের রেশ কাটতে না কাটতে এরই মধ্যে চুপি চুপি সাতপাকে বাঁধা পড়লেন জি সারেগামাপাখ্যাত গায়ক দেবরূপ রাহা। দীর্ঘদিনের প্রেমিকা দেবমিতা দের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন গায়ক। শিলিগুড়ির ছেলে দেবরূপ ইন্ডিয়ান আইডল ১২-র বিচারকদেরও নজর কেড়েছিলেন। যদিও সেরা ১৫-তে জাগয়া হয়নি।

কাকে বিয়ে করলেন দেবরূপ?
দেবরূপের পাত্রীও টালিউডের গানের জগতের পরিচিত নাম। দেবমিতা দের সঙ্গে চারহাত হলো এ গায়কের। দেবমিতা ও তার বোন সুস্মিতা জুটি বেঁধে গান করেন। তাদের ব্যান্ডের নাম ইন্ডিসাইস। জুটির বিয়েতে হাজির ছিলেন টালিউডের বেশ কিছু পরিচিত মুখের। অভিনেত্রী অলিভিয়া সরকারের ঘনিষ্ঠ বান্ধবী দেবমিতা। ছোটবেলার বন্ধুর বিয়েতে উপস্থিত হয়েছিলেন তিনিও। দেবরূপ-দেবমিতার মালাবদলের ভিডিও ইনস্টাগ্রামে তুলে ধরেছেন অলিভিয়া, সেখানে রীতিমতো বরের কলার ধরে মালা পরাতে দেখা গেছে দেবমিতাকে। এই ভিডিও শেয়ার করে অলিভিয়া লেখেন— ‘মেয়েটা একটুও বড় হয়নি, শুধু বউ সেজেছে এই যা— এ রকমই আজব থাকিস, অনেক শুভেচ্ছা’।

বৈদিক মতে, বিয়ের পর্ব সেরেছেন দুজনে। কন্যাদান হয়নি, বৈদিক মন্ত্র উচ্চারণ আর গানে গানে সাতপাক ঘুরেছেন দেবরূপ-দেবমিতা। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই শুভ কাজটা সেরে ফেলেন দুজনে। বিয়ের দিন বাঙালি নয়, একটু গুজরাটি ছোঁয়া পাওয়া গেল কনের সাজে। লাল পাড় সাদা লেহেঙ্গা পরেছিলেন কনে, বরের পরনে ছিল সাদা পাঞ্জাবি, চোস্তা আর কনের সঙ্গে ম্যাচিং লাল ওড়না।

তৃণ-নীলেরও ঘনিষ্ঠ বান্ধবী দেবরূপ-দেবমিতা। যদিও বিয়ের আসরে নজরে আসেননি তারা। টালিপাড়ার এ মিউজিক্যাল জুটিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here