সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্যের ৪ কর্মকর্তাকে বদলি

0
146

খবর৭১ঃ স্বাস্থ্য বিভাগের শীর্ষপদের ৪ জন কর্মকর্তার বদলি আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের (পার-২ শাখা) সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবীর স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তাদেরকে তাদের নামের পাশে বর্ণিত কর্মস্থলে বদলি ও পদায়ন করা হলো।

প্রজ্ঞাপনে জনস্বাস্থ্য ইনস্টিটিউিটের পরিচালক ডা. রাশেদা সুলতানাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) হিসেবে বদলি/পদায়ন করা হয়েছে। এ পদে আগে ছিলেন অধ্যাপক ডা. আহমেদুল কবির। তাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) হিসেবে বদলি/পদায়ন করা হয়েছে। এ পদে দায়িত্ব পালন করছিলেন অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। ডা. ফ্লোরাকে জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠানের (নিপসম) পরিচালক হিসেবে বদলি/পদায়ন করা হয়েছে। আর নিপসম পরিচালক অধ্যাপক ডা. বায়জীদ খুরশীদ রিয়াজকে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) হিসাবে পদায়ন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here