অনেকের শত্রু হয়ে গেছি: পরীমনি

0
37

খবর৭১ঃ ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির জন্মদিন ছিল সোমবার। প্রতি বছর জীবনের বিশেষ এই দিনটি জমকালো আয়োজনে উদযাপন করে থাকেন তিনি। এবারও আয়োজনে কমতি ছিল না।

তবে একটু ভিন্নতা ছিল। প্রতি বছর রাজধানীর পাঁচতারকা হোটেলে জমকালো আয়োজনে পরীমনির জন্মদিন উদযাপন করা হয়। এ বছর প্রথমবারের মতো সন্তানকে সঙ্গে নিয়ে জন্মদিন পালন করলেন ঢাকাই সিনেমার নায়িকা।

প্রতিবার বিশেষ কোনো থিম নিয়ে সাজানো হয় পরীমনির জন্মদিন। এবারও শান্তির পায়রার সঙ্গে শ্বেত শুভ্র পালক দিয়ে সাজানো হয়েছিল জন্মদিনের আয়োজন।

সোমবার রাতে এ অনুষ্ঠান পালন করা হয়েছে। পরীমনি রাত সাড়ে ১১টার দিকে জন্মদিনের অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত হলে পরীর শুভাকাঙ্ক্ষীরা শুভ জন্মদিন বলে শুভেচ্ছা জানান।

রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে পরীর জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়। অনুষ্ঠানে পরীর আত্মীয়, শোবিজের সহকর্মী এবং বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সন্ধ্যা ৭টায় পরীর জন্মদিনের অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও বৈরী আবহাওয়ার ফলে তা সম্ভব হয়নি।

পরীর এবারের জন্মদিনের অনুষ্ঠানে ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ সিনেমার গান প্রকাশ করা হয়। তা ছাড়া চারজন মিলে জন্মদিনের কেক কাটেন। যারা কেক কাটায় অংশ নিয়েছেন, তারা হচ্ছেন- পরীর নানা, পরীমনি নিজে, ছেলে রাজ্য ও তার স্বামী শরিফুল রাজ।

জন্মদিন উপলক্ষ্যে তিনি বলেছেন, এবারই প্রথম আমার জন্মদিনে আনুষ্ঠানিকভাবে অংশ নেবেন স্বামী শরিফুল রাজ। গতবার জন্মদিনেও তিনি অংশ নিয়েছিলেন। কিন্তু তখন বিয়ের কথা গোপন ছিল। গতবার জন্মদিনের এক সপ্তাহ আগে বিয়ে হয়েছিল তাদের।

স্বাভাবিকভাবে তারকাদের নানা কারণে বিভিন্ন ক্ষেত্রে বিড়ম্বনায় পড়তে হয় বলে জানা যায়। তবে তারকা না হলেই বোধহয় ভালো হতো, কখনো এমনটি মনে হয়েছে কিনা—এমন প্রশ্নের জবাবে অবাক করার মতো জবাব দিলেন পরী।

বলেন, অনেকের শত্রু হয়ে গেছি আমি। মাঝে মাঝে মনে হয়, সাফল্য শত্রু হয়ে দাঁড়িয়েছে আমার। এ ছাড়া একটি বিষয় কষ্ট দেয় আমাকে। আমাদের দেশের শিল্পীদের যথাযথ সম্মান করা হয় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here