মোখছেদুল মোমিন সাধারণ সম্পাদক নির্বাচিত সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন

0
47

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
গতকাল শনিবার (২২ অক্টোবর) নীলফামারীর সৈয়দপুরে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে উপজেলা ক্রীড়া সংস্থার চার বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদের সাধারণ নির্বাচন-২০২২ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচনে ১৭টি পদের মধ্যে সহ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ টি পদে মোখছেদুল- আজমল প্যানেল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। অপরদিকে মোজাম্মেল- মহসীন প্যানেল সহ সভাপতি ও কোষাধ্যক্ষসহ মাত্র ৫টি পদ পেয়েছে। সংগঠনটির সাধারণ সম্পাদক পদে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন নির্বাচিত হয়েছেন।
সাধারণ সম্পাদক পদে তিনি ৭৬ ভোট পেয়েছেন বিজয়ী হন। আর সাধারণ সম্পাদক পদে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক পেয়েছেন ৪৩ ভোট।
নির্বাচনে মোখছেদুল- আজমল প্যানেলের বিজয়ীরা হলেন- সহ সভাপতি আজমল হোসেন (৭৬ -ভোট), অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আহসান উদ্দিন বাদল (৬০ ভোট),যুগ্ম সাধারণ সম্পাদক মো.জোবায়দুর রহমান শাহীন(৬০ ভোট), মহিলা সদস্য পদে সানজিদা বেগম লাকী(৭৬ ভোট) ও মারুফা আক্তার(৬৬ ভোট), পুরুষ সদস্য পদে মোকতার সিদ্দিকী (৭৫ -ভোট), মোকসেদ আলী (৭২ -ভোট), আব্দুস সালাম মন্ডল (৬৯ ভোট), মো. শাবাহাত আলী সাব্বু (৬৭ ভোট), আজিজুল বারী বসুনিয়া (৬৭ ভোট), ও মোনায়েম হোসেন (৫৮ ভোট)।
অপরদিকে মোজাম্মেল -মহসীন প্যানেল থেকে যা বিজয়ী হয়েছেন তারা হলেন-

সহ-সভাপতি পদে মো. মহসিনুল হক মহসিন (৫৫ -ভোট), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এরশাদ হোসেন পাপ্পু (৬০ -ভোট), কোষাধ্যক্ষ মো. বদিউজ্জামান বদিয়ার (৬১ -ভোট), এবং পুরুষ সদস্য পদে আব্দুস সবুর আলম (৬১ভোট), শরিফুল ইসলাম (৬১ ভোট)। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এ ভোট গ্রহন করা হয়। এ নির্বাচনে ১২২ জন ভোটারের সকলেই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম এবং সদস্য হিসেবে ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল- মিজানুর রহমান ও উপজেলা সমাজসেবা অফিসার নুর মোহাম্মদ। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী পল্লী উন্নয়ন অফিসার মো. আবুল কালাম আজাদ। উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ১৭টি পদে দুইটি প্যানেলে মোট ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এরমধ্যে একটি হচ্ছে আজমল হোসেন-মোখছেদুল মোমিন সমর্থিত ঐকমত্য প্যানেল এবং অপরটি হচ্ছে শিক্ষক ক্রীড়াবিদ সমর্থিত মহসিন -মোজাম্মেল- প্যানেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here