শাকিবের সঙ্গে কবে গাঁটছড়া হয়েছে জানালেন বুবলী

0
29

খবর৭১ঃ

ছেলে শেহজাদ খান বীর এবং তার বাবা হিসেবে চিত্রনায়ক শাকিব খানের নাম সামনে আনলেও কিং খানের সঙ্গে তার বিয়ে সম্পর্কে কিছুই জানাচ্ছিলেন না চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। এ নিয়ে কয়েকদিন ধরেই নানা প্রশ্ন ছিল। শাকিব খানও বলছিলেন না কিছু। সব দায়িত্ব যেন স্ত্রীকেই দিয়ে রেখেছিলেন। সেই দায়িত্ব পালনও করলেন বুবলী।

হ্যা, অবশেষে শাকিব খানের সঙ্গে তোলা একাধিক ছবি সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে ফেসবুকে পোস্ট করে তাদের বিয়ের তারিখটা জানিয়ে দিলেন আলোচিত এই নায়িকা। সঙ্গে চাইলেন দোয়া।

বুবলী লিখেছেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ। ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। our marriage date & our son’s birth. Pictures were taken at Times Square,USA. Please everyone keep us in your prayers!

অর্থাৎ বুবলীর পোস্ট বলছে, ২০১৮ সালের ২০ জুলাই তার এবং শাকিব খানের বিয়ে হয়েছে। যদিও বিয়ে কোথায় হয়েছে তা উল্লেখ করেননি নায়িকা। তবে গুঞ্জন আছে, এ জুটির বিয়ে হয়েছিল নারায়ণগঞ্জে। শাকিবের সঙ্গে যে ছবিগুলো বুবলী পোস্ট করেছেন, সেগুলো যুক্তরাষ্ট্রের টাইমস স্কয়ারে তোলা বলে জানিয়েছেন অভিনেত্রী।

বুবলীর পোস্টে ২০২০ সালের ২১ মার্চ যে তারিখটা উল্লেখ আছে সেটি তার ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন। অবশ্য এই তারকা-পুত্রের জন্ম কবে হয়েছিল, তা আগেই বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছে। তার জন্ম যে যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে হয়েছিল, তাও প্রকাশ হয়েছে ইতোমধ্যে।

নানা জল্পনা কল্পনাকে সত্যি প্রমাণ করে গত শুক্রবার ছেলে শেহজাদ খান বীরের ছবি ফেসবুকে প্রকাশ করেন চিত্রনায়িকা বুবলী। একটি পোস্ট দিয়ে এও জানান, এই সন্তানের বাবা শাকিব খান। কিং খানও অন্য একটি পোস্টে স্ত্রী বুবলীর দাবিকে স্বীকৃতি দেন। জানান যে, বীর তার এবং বুবলীর সন্তান।

২০১৮ সালের ২০ জুলাই শাকিব-বুবলীর বিয়েটা হয়েছিল গোপনে। তখন থেকেই নানা গুঞ্জন ছিল। পরে ২০১৯ সালের শেষ দিকে ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় বুবলীর অন্তঃসত্ত্বা অবস্থার একটি ছবি ভাইরাল হয়। গুঞ্জন ওঠে তিনি শাকিবের সন্তানের মা হতে চলেছেন।

এরপর ২০২০ সালের জানুয়ারিতে হঠাৎই লাপাত্তা হয়ে যান বুবলী। তাতে গুঞ্জন আরও জোরালো হয়। এক বছর যুক্তরাষ্ট্রে অন্তরালে ছিলেন বুবলী। ফিরে আসেন গত বছরের জানুয়ারিতে। তারও দেড় বছরের বেশি সময় পর সন্তান জন্মদান এবং তার বাবা হিসেবে শাকিব খানের নাম প্রকাশ্যে আনেন বুবলী।

এর আগে ২০০৮ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাসকেও গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান। ২০১৬ সালে বুবলীর মতোই লাপাত্তা হয়ে যান অপু। কলকাতায় জন্ম দেন ছেলে আব্রাম খান জয়ের। গোপন থাকে সে খবরও। যা প্রকাশ্যে আসে ২০১৭ সালে। ওই বছরে জুলাইয়ে সন্তান জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলে গিয়ে অপু ফাঁস করেন সবকিছু।

জানা যায়, শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়েছিল ফরিদপুরের একটি কাজী অফিসে। শুধু তারকা জুটির ঘনিষ্ঠ কয়েকজনই তা জানতেন। কিন্তু টেকেনি শাকিব-অপুর সংসার। ২০১৭ সালে বিয়ে ও সন্তান জন্মে খবর প্রকাশের কয়েক মাস পরই অপুকে তালাক দেন শাকিব খান। পরের বছরই বিয়ে করেন বুবলীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here