পথে পথে শুভেচ্ছা বৃষ্টিতে চ্যাম্পিয়ন দল

0
25

খবর ৭১: সাফের ফাইনালে গত সোমবার সন্ধ্যায় স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো নারী সাফের চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এরপর একটা দিন নারী দল কাটিয়েছে বিশ্রামে। সেই ট্রফি নিয়ে আজ বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি।

বিমানবন্দর থেকে সাবিনাদের গাড়ি বের হওয়া মাত্রই এই চিত্র দেখা গেছে। প্রতিটি সড়কে মানুষের জটলা। অনেকে ভিডিও ধারণ করছেন। আবার অনেকে কয়েক সেকেন্ডর মধ্যেই সেলফিবন্দী করে রাখার চেষ্টা। নির্মাণ শ্রমিক, ফুট ওভারব্রিজ সবাই দাড়িয়ে অভিবাদন দিচ্ছেন। সাবিনাদের বাস খানিকটা স্লো যাচ্ছে। পেছনে মিডিয়া ও ক্রীড়া সংশ্লিষ্টদের গাড়ি। গাড়িগুলো কিছুটা ধীরে ধীরে যাচ্ছে।

খোলা ছাদ বাসে সাবিনা ট্রফি নিয়ে দাঁড়িয়ে। তার সতীর্থরা দেশের ছোট পতাকা নাড়াচ্ছেন। সাবিনাদের বাসে উঠেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। যার একান্ত আগ্রহে এক দিনের মধ্যে ছাদ খোলা বাসের ব্যবস্থা হয়েছে। ছাদ খোলা বাসে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে উঠেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, বাফুফে সহ-সভাপতি আতাউর রহমান মানিক, দলের ম্যানেজার সহ সংশ্লিষ্ট অনেকেই।

বিমানবন্দরে সকাল থেকেই উৎসুক জনতার ভিড়। সাবিনারা ভিভিআইপি দিয়ে প্রবেশের পরপরই মিডিয়া হুমড়ি খেয়ে পড়ে। এতে প্রেস কনফারেন্স নির্ধারিত জায়গায় হয়নি। প্রায় এক ঘন্টা বিলম্বে ভিভিআইপি গেটের সামনে অধিনায়ক সাবিনা মিনিট দুয়েকের জন্য কথা বলেছেন।

বিমানবন্দরে ক্রীড়া মন্ত্রণালয়, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, অ্যাথলেটিক্স ফেডারেশন সহ অনেক সংস্থা ও ব্যক্তি ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here