পদ্মা সেতুর বুথের ব্যারিয়ারে বাসের ধাক্কা

0
37

খবর৭১ঃ পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোলপ্লাজার বুথের ব্যারিয়ারে ধাক্কা দিয়েছে শরীয়তপুর পরিবহনের একটি বাস। এ সময় টোল উঠানোর দায়িত্বে থাকা কর্মকর্তারা চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেন।

মঙ্গলবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনায় ৩ নম্বর বুথের নলবেড়ি বাঁকা হয়ে যায়।

টোলপ্লাজার কর্মকর্তা ও স্থানীয় সূত্রে জানা যায়, জাজিরা প্রান্তে পদ্মা সেতুর টোলপ্লাজায় ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে যাচ্ছিল। এ সয়ম টোল প্লাজার সামনে এসে ৩ নং বুথে টোল প্রদান করে রশিদ না নিয়ে-ই বাসটি নিয়ে চলে যেতে চায়। রশিদ না নেওয়ায় বুথের ব্যারিয়ার খোলা হয়নি, ফলে সেই ব্যারিয়ারে সজোরে ধাক্কা লাগে।

এতে ওই বেরিয়ারের নলবেরি বাঁকা হয়ে যায়। এ সময় কর্মকর্তারা বাসটি কিছুক্ষণ থামিয়ে রাখেন। পরে বাস চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে দিয়ে বাসটি ছেড়ে দেওয়া হয়।

বিষয়টি জানতে বাসের চালক মো. রানাকে ফোন করে পাওয়া যায়নি। শরীয়তপুর পরিবহনের পরিচালক আরশাদুজ্জামান এরশাদ বলেন, আমাকে এখনো কেউ কিছু বলেনি। তাই আমি বলতে পারছি না।

জাজিরা প্রান্তের টোল ম্যানেজার কামাল হোসেন বলেন, সকাল থেকে টোল আদায় করে গাড়ি পরিচালনা করা হচ্ছিল। হঠাৎ ৩ নং বুথে শরীয়তপুর পরিবহন নামে একটি বাস বুথে টাকা দিয়ে রশিদ না নিয়ে-ই চলে যান। এ সময় বুথ ব্যারিয়ার না খোলায় সজোরে ধাক্কা দেয়। এতে নলবেরির ক্ষতিগ্রস্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here