চুয়াডাঙ্গায় এক ঠিকাদারকে কুপিয়ে হত্যা

0
17

চুয়াডাঙ্গা প্রতিনিধি:চুয়াডাঙ্গায় কামাল হোসেন নামে এক ঠিকাদারকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১২টার দিকে আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ ক্লিনিকপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন আলমডাঙ্গা উপজেলায় জেহালা গ্রামের মাঝেরপাড়ার মৃত জাহান মাস্টারের ছেলে। তিনি ঠিকাদারির কাজ করতেন।

এলাকাবাসী জানায়, গতরাতে কামাল হোসেন আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ বাজার থেকে বাসায় ফিরছিলো। পথিমধ্যে মদনবাবুর মোড়ের প্রতিজ্ঞা নাসিং হোমের সামনে পৌঁছালে স্বাধীনসহ তিন অজ্ঞাত দুবৃত্ত তাকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। এসময় তার আত্মচিৎকারে স্থানীয়রা কামাল হোসেনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় নাসিং হোমে নেয়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক ডা. আহসানুল হক পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ( তদন্ত ) আবদুল আলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমি জায়গা সংক্রান্ত বিরোধের জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। তবে অপরাধিদের ধরতে পারলে আসল ঘটনা বেরিয়ে আসবে। ঘাতকদের ধরতে পুলিশি অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here