আমি পদত্যাগের কথাও ভাবছিলাম: ইলিয়াস কাঞ্চন

0
198

খবর৭১ঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে দ্বন্দ্ব গড়িয়েছে হাইকোর্ট পর্যন্ত। এবার তা গড়াচ্ছে সুপ্রিমকোর্টেও।

হাইকোর্টের দেওয়া রায়ের বিরুদ্ধে আপিল আবেদন করেছেন ওই পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার।

গত ২৮ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হলেও এ নিয়ে দ্বন্দ্ব এখনও চলছেই।

এমন সব পরিস্থিতিতে পদত্যাগের কথা ভাবছিলেন মিশা সওদাগরকে হারিয়ে সভাপতি পদে জয়ী অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এমনটিই জানালেন নায়ক ইলিয়াস কাঞ্চন।

সাংবাদিকদের বেদের মেয়ে জোছনাখ্যাত তারকা বলেন, সে (জায়েদ খান) চেয়ারে বসলে তো আর পুরো সমিতি নিয়ে চলে যাবে না। পরিস্থিতি এমন দাঁড়িয়েছিল যে আমি পদত্যাগের কথাও ভাবছিলাম। তারা তালা দিয়ে চাবি নিয়ে যাচ্ছে, আমি বারবার বলেছি সমিতি খুলে দিতে। তাদের এই বিষয়গুলো আমার ভালো লাগেনি। দেখুন, ভালো আচরণ ও ভালোবাসা দিয়ে অনেক কিছুই জয় করা যায়, সব কিছুর একটা সমাধান আছে।

সিনেপ্রেমী ও সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে ইলিয়াস কাঞ্চন আরও বলেন, আমি থাকি বা না থাকি আপনারা এ চলচ্চিত্র শিল্পকে রক্ষা করবেন। ধন্যবাদ আমাদের দর্শক ও সাংবাদিক ভাইদের।

ইলিয়াস কাঞ্চনের এসব মন্তব্যের সময় পাশেই ছিলেন চলচ্চিত্র শিল্প সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

ইলিয়াস কাঞ্চনের প্রশংসা করে জায়েদ খান বলেন, ওরা তো সারপ্রাইজ দিয়েছে আমাকে, আমি সকাল থেকে সমিতিতে বসে আছি, শুনলাম যে সভাপতি আসছেন। সভাপতি আগে থেকেই আমাদের অত্যন্ত ভালোবাসার মানুষ। তার ছায়াতলে থাকাটাও সৌভাগ্যের ব্যাপার। ইলিয়াস কাঞ্চন, মনোয়ার হোসেন ডিপজল আর মাসুম পারভেজ রুবেল এই ৩ জন ব্যক্তি যদি আমাদের মাথার ওপরে থাকেন তা হলে চলচ্চিত্র শিল্প ও শিল্পীদের উন্নয়ন না হয়ে কোনো উপায় নেই।

বুধবার আদালতের দেওয়া রায়ের পর সাধারণ সম্পাদক হিসেবে কার্যক্রম শুরু করেন জায়েদ। প্রথম কার্যদিবসেই সঙ্গে পান সভাপতি ইলিয়াস কাঞ্চনকে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here