সৈয়দপুরে শীতকালীণ জাতীয় স্কুল,মাদ্রাাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

0
266

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে ৫০তম শীতকালীণ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা – ২০২২ শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে সৈয়দপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন মাধ্যমে ওই ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন । এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী ও সহকারি কমিশনার (ভূমি) মো. মাহ্মুদুল হাসান।
সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন।
বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া সমিতি সৈয়দপুর উপজেলা শাখার সহ-সম্পাদক ও বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আজিজুল বারী বসুনিয়ার স ালনায় অনুষ্ঠানে সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, সৈয়দপুর আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, সৈয়দপুর ক্যান্টনমেন্টে বোর্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কাইয়ুম শেখ, শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী রফিকুল ইসলাম, কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ্,বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক প্রামানিক, ইন্টারন্যাশনাল স্কুলে অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বুসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
গতকাল মঙ্গলবার ৫০তম শীতকালীণ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ক্রিকেট ও ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
এ ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট, ভলিবল, ব্যাটমিন্টন, বাস্কেটবল, টেবিল টেনিস একক ও দ্বৈত এবং সাইকিং ছাড়াও অ্যাথলেটিকস্’র ৪০টি ইভেন্ট রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here