আবারো নৌকা পেয়ে স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেছেন আব্দুর রশিদ

0
204

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : টানা ৩য় বার চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক পাওয়ায় স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও এলাকাবাসীকে মিষ্টি প্রদাণ করেছেন শার্শার গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রশিদ। শনিবার বিকেলে কেন্দ্রীয় আওয়ামীলীগ ঢাকা থেকে নৌকা প্রতীক নিয়ে ফিরে “গোগা ইউনিয়নবাসীর” বিশাল এক গণ-সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ দোয়া মাহফিল, আলোচনা সভা ও এলাকাবাসীর মাঝে মিষ্টি প্রদাণ করেন।

এসময় আবেগে আপ্লুত গোগা ইউনিয়ন পরিষদের টানা ২ বারের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রশিদ আগামী নভেম্বরের ২৮ তারিখ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে আরো গতিশীল করার আহবান ব্যক্ত করেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সামছুজ্জামান বুলু মেম্বর, আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক রহমত আলী, যুবলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, সহ-সভাপতি টুটুল, সাংগঠনিক লাল্টু, ছাত্রলীগের সভাপতি রায়হান কবির রানা, ইউপি মেম্বর নেছার উদ্দিন, মিজানুর রহমান, ফারুখ হোসেন, লিলি, মাছুরাসহ প্রত্যেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক ও স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শেখ কাজিম উদ্দিন
বেনাপোল, যশোর
০১৭১১৩৯৭৪৫৯, ০১৯১১৯৭০৭৩৮।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here