সরকার পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচনের ব্যাবস্থা করা – মির্জা ফখরুল

0
117

খবর৭১ঃ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আওয়ামী লীগ এখন পুরোপুরিভাবে গোটা দেশের জনগনকে শোষনকারী ও নির্যাতনকারী দল হিসেবে পরিনত হয়েছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমি আগেও বলেছি আওয়ামী লীগ দেওলিয়া হয়ে গিয়েছে। আর বর্তমানে আওয়ামী লীগ অর্থ উপার্জনকারী, জনগনকে শোষনকারী, নির্যাতনকারী দল হিসেবে জনগন থেকে বিচ্ছিন্ন্ হয়ে গিয়েছে।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলোচনায় এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সরকার আমলা ও কয়েকজন লোকের উপর নির্ভর করে টিকে আছে মন্তব্য করে মির্জা ফখরুল ইসলাম আরো বলেন, এই দেশে আমলাদের কোটি কোটি টাকার সম্পদ এখন। একজন পুলিশের সাব ইন্সপেক্টরের ঢাকা শহরে বাড়ির সংখ্যা ১৮ টি এছাড়াও দেশের বাহিরেও বাসা আছে। তাহলে একজন পুলিশের যদি এই অবস্থা হয় তাহলে গোটা সিস্টেম এর কি অবস্থা এটা আপনারাই চিন্তা করে দেখেন।

বিএনপির দাবি একটাই উল্লেখ করে মহাসচিব বলেন, আমাদের দাবি একটাই। এই সরকার পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠ, অবাদ, নিরপেক্ষ নির্বাচনের ব্যাবস্থা করা। আর আমরা সকল দলের সাথে কথা বলছি ঐক্যবন্ধ হওয়ার। ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের পতনের আন্দোলনের জন্য প্রস্তুত হচ্ছি আমরা।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার কামাল হোসেন সহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সোহেল পারভেজ
ঠাকুরগাঁও প্রতিনিধি।
০১৭৮৮২১১৮৯৫

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here