কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ৭ অক্টোবর

0
198

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। তফসিল অনুযায়ী সাত অক্টোবর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।১৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, ১৪ সেপ্টেম্বর মনোনয়ন পত্র যাচাই-বাছাই, ১৯ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে।শনিবার (০৪ সেপ্টেম্বর)দুপুরে বাগেরহাট জেল্ ানির্বাচন কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফারাজি বেনজীর আহমেদ এসব তথ্য জানিয়েছেন।
এর আগে চলতি বছরের ৫মে কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান মারা গেলে পদটি শূন্য ঘোষনা করেন নির্বাচন কমিশন।পরবর্তীতে মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা ছরোয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িতআব পালন করছিলেন।
উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফারাজি বেনজীর আহমেদ বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী আমরা গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তা অথবা সহকারি রিটার্নিং কর্মকর্তার (কচুয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা) দপ্তর থেকে থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করতে পারবেন। সাত অক্টোবর বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here