বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ঝালকাঠিতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ

0
176

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধি ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়ায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার রাজাপুর উপজেলা মুক্তিাযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ ত্রান সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কম্পানির পরিচালক, সাবেক ছাত্র নেতা মিডিয়া ব্যক্তিত্ব জননেতা মনিরুজ্জামান মনির এর পক্ষ থেকে ঝালকাঠি-১ রাজাপুর ও কাঠালিয়া উপজেলায় দুই হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শাহ আলম মন্ট’ুর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বরের সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কম্পানির পরিচালক মনিরুজ্জামান মনির,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সবুর হাং,উপজেলা আওয়ামী যুবমহিলা লীগের সভানেত্রী নাজনীন পাখি,ইউনিয়ন চেয়ারম্যান জালাল আহমেদ,ছাত্রলীগ সভাপতি পারভেজ বাবু প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন,সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দিন মাসুদ সিকদার সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here